ডেস্ক নিউজঃ কুশিয়ারা নিউজ ডটকম অনলাইন পোর্টালের উদ্বোধনী স্মারকে অনিচ্ছাকৃত ভুলের জন্য দুঃখ প্রকাশ করেছেন কুশিয়ারা নিউজ ডটকমের সম্পাদক সালমান কাদের।

তিনি জানান, কারিগরি ত্রুটির কারণে চূড়ান্ত ফাইল(প্রিন্টিং ফাইল) সেভ হয়নি। যার ফলে অনাকাঙ্ক্ষিতভাবে প্রাথমিকপর্যায়ের তৈরিকৃত ফাইলটি প্রিন্ট হয়ে যায়। এতে করে কিছু প্রোটোকল বদলে যাওয়ার পাশাপাশি কিছু বানানেও ভুল থেকে যায়। এ অনিচ্ছাকৃত ভুলের জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। অনিচ্ছাকৃত এ ভুলগুলো সকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে নেয়ার অনুরোধ জানান তিনি।

এদিকে উদ্বোধনী স্মারকের অনিচ্ছাকৃত ভুলের সংশোধনী হিসেবে উদ্বোধনী স্মারকের অনলাইন ভার্শন প্রকাশ করা হয়েছে। যেখানে সকল ভুলের সংশোধন করা হয়েছে। উদ্বোধনী স্মারকের অনলাইন ভার্শন নিম্নোক্ত লিংকে ক্লিক করে ডাউনলোড করতে পারবেন।
https://drive.google.com/open?id=1ehY7J8Dk7Hku3BMod1a2Q3CJnDROvU5m।

*প্রোটোকলের সংশোধনীঃ উদ্বোধনী স্মারকের অনলাইন ভার্শনে প্রোটোকলের সংশোধনী রয়েছে। অনলাইন ভার্শনটি ডাউনলোড করার অনুরোধ রইলো।

কুশিয়ারা নিউজ ডটকমের উদ্বোধনী স্মারকের(অফলাইন ভার্শনের) যেসব কপি ইতোমধ্যে বিলি করা হয়ে গেছে, সেসব কপিতে নিম্নোক্ত সংশোধনী অনুসরণ করার অনুরোধ রইলো……..২৭ ডিসেম্বর ২০১৮ইং।

*যেসব পৃষ্ঠায় ভুল বানানের সংশোধনী আসবেঃ

১। ২ ও ৩নং পৃষ্ঠার “পৃষ্টপোষক” বানানটির স্থলে সঠিক বানান হবে “পৃষ্ঠপোষক”

২। ৪নং পৃষ্ঠায় নুরুল ইসলাম নাহিদ সাহেবের পদবী ‘সাবেক মন্ত্রী’ এর স্থলে সঠিক হবে ‘মাননীয় মন্ত্রী’ (১৬ ডিসেম্বর ২০১৮ইং অনুযায়ী)

৩। ৮নং পৃষ্ঠায় ‘শৃভ’ এর স্থলে সঠিক হবে ‘শুভ’

৪। ১৬নং পৃষ্ঠার পরবর্তী পৃষ্ঠা নং হবে ১৭# এবং এর পরের পৃষ্ঠা নং হবে ১৮#। এই ১৮# পৃষ্ঠায় কিবরিয়া ইসলাম এর পদবী ‘সাংগঠনিক সম্পাদক, লন্ডন মহানগর যুবলীগ’-এর স্থলে সঠিক হবে ‘সাংগঠনিক সম্পাদক, লন্ডন মহানগর যুবদল’

  • উল্লেখ্য যে, উপরোক্ত ২, ৩ ও ৪নং ভুলগুলো ইতোমধ্যে রিমুভাল দিয়ে সংশোধন করা হয়েছে। রিমুভাল দিয়ে সংশোধনের পূর্বে খুব অল্প সংখ্যক স্মারক বিলি হয়েছে। বিলিকৃত ঐসব স্মারকের ক্ষেত্রে ২, ৩ ও ৪নং সংশোধনী প্রযোজ্য
শেয়ার করুনঃ