বিয়ানীবাজার সংবাদদাতাঃ তিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী রিয়াজ উদ্দিন (৭০) মাষ্টার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশা চালকসহ ২জন।

বুধবার(৬ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের গজারাই নামক স্থানে সিএনজি চালিত অটোরিকশার সাথে ট্যাফে ট্রাক্টরের সরাসরি সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রিয়াজ উদ্দিন মাষ্টারের বাড়ি উপজেলার দাসউরা গ্রামে। আহত ঐ দু ব্যক্তির বাড়িও একই গ্রামে।

জানা যায়, বড়লেখা থেকে একটি জানাজা শেষে সিএনজি চালিত অটোরিকশা যোগে বাড়ি ফিরছিলেন রিয়াজ উদ্দিন মাষ্টার। ফিরার পথে গজারাই নামক স্থানে আসলে অপরদিক থেকে আসা একটি ট্যাফে ট্রাক্টর অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুছড়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন রিয়াজ উদ্দিন মাষ্টার। আহত হন অটোরিকশা চালক ও অপর এক ব্যক্তি। এসময় ট্রাক্টর চালক পালিয়ে যায়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

স্থানীয়রা জানান, রিয়াজ উদ্দিন মাষ্টার দাসউরা হাফিজিয়া মাদ্রাসার সভাপতির দায়িত্বে ছিলেন এবং দীর্ঘদিন তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেছেন। তিনি মাথিউরা এবং চান্দলা আলীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (অব.) ছিলেন। একজন সমাজসেবক ও দানশীল ব্যক্তিত্ব হিসেবে এলাকায় তার পরিচিতি রয়েছে।

শেয়ার করুনঃ