গোলাপগঞ্জে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের ৩টি পদে মোট ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

এর মধ্যে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করেছেন।

সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বিকাল ৫টা পর্যন্ত প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

সোমবার দুপুর ১২টায় উপজেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী। এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, পৌর কাউন্সিলর এম ফজলুল আলমসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও দুপুর ২টায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য আব্দুল ওয়াহাব জোয়ারদার মসুফ, এডভোকেট মাওলানা রশিদ আহমদ ও বাঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কবির আহমদ মনোনয়ন জমা দেন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ জিল্লু, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মনসুর আহমদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রিপন, শরীফ উদ্দিন শরফ, শাহিন আহমদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সিলেট মহানগর যুব মহিলা লীগের সভাপতি, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, মাছুমা সিদ্দিকা ও নার্গিস পারভীন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সাঈদুর রহমান জানান, তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল আজ।

উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে গোলাপগঞ্জে নির্বাচন অনুষ্ঠিত হবে ১৮ মার্চ। এ ধাপের মনোনয়ন প্রত্যাশীদের মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২০ফেব্রুয়ারি এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ফেব্রুয়ারি ধার্য করা হয়েছে।

শেয়ার করুনঃ