গোলাপগঞ্জের কুশিয়ারা তীরবর্তী চন্দরপুরে গ্রামের প্রবাসীবৃন্দ নিয়ে এক প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

চন্দরপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে শুক্রবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় সংস্থার কার্যালয়ে এ প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংস্থার সাধারণ সম্পাদক সালমান কাদের দিপুর পরিচালনায় ও ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী জনাব মাষ্টার মাসুক উদ্দিন, যুক্তরাষ্ট্র প্রবাসী জনাব ফজলু মাখন, সংযুক্ত আরব-আমিরাত প্রবাসী জনাব সাইদুল ইসলাম লাল, যুক্তরাজ্য প্রবাসী জনাব নজরুল ইসলাম।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঠিকাদার আব্দুল কুদ্দুছ, ফয়ছল মাহমুদ, নানু মিয়া, লায়েক আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংস্থার ক্রীড়া সম্পাদক কাওছার আহমেদ, শুভেচ্ছা বক্তব্য রাখেন শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল হানিফ।

এছাড়াও বক্তব্য রাখেন, অর্থ সম্পাদক রাদিছ আহমেদ, সহ-অর্থ সম্পাদক আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ, প্রচার সম্পাদক সুজেল আহমেদ, সহ-ক্রীড়া সম্পাদক শায়েক রহমান প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ চন্দরপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন, ক্রীড়া ও সমাজকল্যাণমূলক কাজে অংশ নিয়ে এ সংস্থা একদিন অনেকদূর এগিয়ে যাবে। সমাজের অবক্ষয় দূর করে সুন্দর সমাজ গঠনে চন্দরপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থা গুরুত্বপূর্ণ অবদান রাখবে, এমন আশাবাদ ব্যক্ত করে তারা সংস্থার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংস্থার সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ