গোলাপগঞ্জে প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়াম পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান। সোমবার (৪ মার্চ) বিকাল ৪ টায় উপজেলার আমুড়া ইউপির ধারাবহরে অবস্থিত এ স্টেডিয়াম পরিদর্শন করেন তিনি। এসময় এ স্টেডিয়ামের দ্রুত নির্মাণ কাজ ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন তিনি।

গোলাপগঞ্জ উপজেলার একমাত্র সরকারী বরাদ্দকৃত স্টেডিয়ামটি দীর্ঘ ৩৭ বছর থেকে পরিত্যক্ত থাকলেও উদ্যোগ দাতা সদস্য ও উপজেলা বাসীর দাবীর প্রেক্ষিতে টনক নড়ে সংশ্লিষ্ট প্রশাসনের। এরই পরিপ্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার পরিদর্শন কালে উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, ৩ মাসের মধ্যে স্টেডিয়ামটিকে শেখ রাসেল মিনি স্টেডিয়াম করতে প্রয়োজনীয় সকল কাগজপত্র সংশ্লিষ্ট দপ্তরের প্রেরণ করব। এছাড়া উপজেলার পক্ষ থেকে স্টেডিয়ামের রাস্তাও সংস্কার করে দেয়া হবে।


তিনি আরো জানান, চলতি সপ্তাহের মধ্যে উপজেলা সার্ভেয়ারের মাধ্যমে মাঠের সীমানা নির্ধারন করে দেয়া হবে এবং সেই সাথে স্টেডিয়ামের কাজ শুরু হলেই স্টেডিয়ামের রাস্তাটি গোলাপগঞ্জ উপজেলা প্রশাসনের অর্থায়নে পাকাকরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন- আমুড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মইন উদ্দিন, সাবেক ইউপি সদস্য খলিলুর রহমান, আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক নাজিমুল হক লস্কর, আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা, প্রবাসী সাংবাদিক, লেখক ও সমাজসেবী আনোয়ার শাহজাহান, গোলাপগঞ্জ মুক্তিযুদ্ধা সন্তান কামান্ডা’র সভাপতি ও সাংবাদিক গোলাম দস্তগীর খান ছামিন, সাংবাদিক ইউনুস চৌধুরী, অজামিল চন্দ্র নাথ, জাহেদুর রহমান জাহেদ, আব্দুল আহাদ, হারিছ আলী, সেলিম হাসান কাওসার, মাহমুদুল হাসান বাচ্চু, ফখরুল ইসলাম শাকিল, খালেদ হোসেন, সুলতান আবু নাসের, সাকিব আল মামুন, হাবিবুর রহমান পাপ্পু, সাবেক জেলা ছাত্রলীগের বিভাগীয় উপ সম্পাদক হোসেন আহমদ, জুয়েল আহমদ, শাহরিয়ার পারভেজ লস্কর, আব্দুল জলিল, মছব্বির আলী, মাওলানা আব্দুর রহিম, আইনুল পারভেজ, শরফ উদ্দিন, নজরুল ইসলাম, কাউছার আহমদ, আজমির হোসেন রাসেল আহমদ প্রমুখ।

শেয়ার করুনঃ