গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারীভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে। সোমবার (১৮ মার্চ) রাত ১০ টায় উপজেলা সম্মেলন কক্ষে এ ফলাফল ঘোষণা করেন গোলাপগঞ্জ উপজেলা সহকারী নির্বাচন অফিসার সাইদুর রহমান।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী চেয়ারম্যান পদে আ’লীগের মনোনীত প্রার্থী এড. ইকবাল আহমদ চৌধুরী নৌকা প্রতীক নিয়ে ৪৯হাজার ৯১৩টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এড. মাওলানা রশিদ আহমদ আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১৫হাজার ১৭১টি ভোট। অপর প্রার্থী ইসলামী ঐক্যজোটের জাহির উদ্দিন মিনার প্রতীক নিয়ে পেয়েছেন ‘১হাজার ৫৪৪টি ভোট। 

ভাইস চেয়ারম্যান পদে সিলেট মহানগর সেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আহমদ বই প্রতীক নিয়ে ৩৫হাজার ২৯৯টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আহাদ বৈদ্যুতিক বাল্ব প্রতীক নিয়ে পেয়েছেন ১৩হাজার ৮৮৮টি ভোট। এ পদে অন্যান্য প্রার্থীদের মধ্যে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিপন তালা প্রতীকে পেয়েছেন ৮হাজার ১৭৯ ভোট, জেলা যুবলীগ নেতা শাহিন আহমদ উড়োজাহাজ প্রতীকে ৭হাজার ৪৩২ এবং উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শরিফ উদ্দিন শরফ পেয়েছেন ৫১৭টি ভোট।


এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন সিলেট মহানগর যুব-মহিলা লীগের সভাপতি ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা। তিনি ফুটবল প্রতীকে পেয়েছেন ৪০হাজার ৪৮৪টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মাছুমা সিদ্দিকা পদ্মফুল প্রতীক নিয়ে ১৫হাজার ২৮০টি ও অপর প্রার্থী নার্গিস পারভীন কলস প্রতীকে ৮হাজার ৩২৬টি ভোট পেয়েছেন।

নির্বাচনে মোট ২লাখ ২২হাজার ৫৭৯জন ভোটারের মধ্যে ভোট পড়েছে ৬৭ হাজার ১৯৬টি৷ এর মধ্যে বৈধ ভোট ৬৪হাজার ১৩১টি। বাতিল হয়েছে ৩হাজার ৪৯টি ভোট।

শেয়ার করুনঃ