টুঙ্গিপাড়া যাওয়ার পথে মাওয়া ফেরিতে বিশ্বস্ত কর্মীদের সাথে একান্ত আলাপচারিতায় জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর এমপি। ছবি: আব্দুর রহমান

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারতে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ডাকসুর সাবেক ভিপি, জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি।

বৃহস্পতিবার ((আজ) বেলা ৩টায় সুলতান মনসুর এমপি তাঁর শুভাকাঙ্ক্ষীদের নিয়ে রাজধানীর বাসা থেকে সড়ক পথে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।

আগামীকাল শুক্রবার বাদ জুম’আ বঙ্গবন্ধুপ্রেমিক সুলতান সংসদ সদস্য হিসেবে জাতির পিতার কবর জিয়ারত এবং শ্রদ্ধা নিবেদন করবেন।

এদিকে সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি’র সাথে সফরসঙ্গী হিসেবে রয়েছেন সিলেট মহানগর জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক এম. শাহরিয়ার কবির সেলিম, কেন্দ্রীয় যুবলীগের অন্যতম সদস্য মিছির আলী, হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান উজ্জ্বল চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, বিগত জাতীয় সংসদ নির্বাচনে কুলাউড়া আসন থেকে ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতা হিসেবে আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুলতান মোহাম্মদ মনসুর আহমদ ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেন। নির্বাচনে নানা প্রতিকূল পরিস্থিতিতেও তিনি জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলতে দ্বিধা করেননি। এ নিয়ে স্থানীয় বিএনপি নেতাকর্মী ক্ষুব্ধ হলেও সুলতান মনসুর তাতে কর্ণপাত করেননি।

শেষ পর্যন্ত জয় বাংলার সুলতান মনসুর সংসদ সদস্য হিসেবে বিজয়ী হন এবং ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতাদের কথায় তুয়াক্কা না করে ঐতিহাসিক ৭ মার্চ সংসদ সদস্য হিসেবে শপথগ্রহণ করেন। ঐদিন তিনি মহান জাতীয় সংসদে বক্তব্য রাখেন।

সূত্রঃ বিয়ানীবাজারবার্তা২৪ ডটকম

শেয়ার করুনঃ