কুশিয়ারা পাড়ের প্রাচীন জনপদ আছিরগঞ্জে ‘ভাই ভাই ফুটবল টুর্নামেন্ট’ ২০১৯ইং-এর উদ্বোধন করা হয়েছে।

আছিরগঞ্জ ক্রীড়া সংস্থার আয়োজনে এবং লন্ডন প্রবাসী আব্দুল আজিজ বাবুল ও ইতালী প্রবাসী কামাল উদ্দিন-এর পৃষ্টপোষকতায় শনিবার (২৩ মার্চ) বিকেল ৩টায় আছিরগঞ্জ ফুটবল মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি আব্দুল কাদিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন ও সহ-সভাপতি আলীম উদ্দিন বাবলুর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্ট উদ্বোধন করেন বিয়ানীবাজার উপজেলা নির্বাহী অফিসার জনাব কাজী আরিফুর রহমান।

এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনাব মামুনুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধরণ সম্পাদক সৈয়দ মিসবাহ উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন।

এছাড়াও বক্তব্য রাখেন, বুধবারীবাজার ইউনিয়নের চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল, বাদেপাশা ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাক আহমেদ, এবাদুল হক প্রমুখ।

এসময় আরোও উপস্থিত ছিলেন সাবেক কৃতি ফুটবলার আমেরিকা প্রবাসী জনাব আব্দুল জলিল, উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ডার শফিকুর রহমান, হাজী মক্তদির আলী লাল মিয়া, মোঃ রেহান উদ্দিন, নিয়াজ মাহমুদ, আব্দুল আহাদসহ আরো অনেকে।

টুর্নামেন্টের আজকের উদ্বোধনী খেলায় জলঢুপ স্পোর্টিং একাডেমীর মুখোমুখি হয় বাগলা স্পোর্টিং ক্লাব। শক্তিশালী এ দুটি দল গোল শূন্য অবস্থায় নির্ধারিত সময় পার করে।

তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা অবশেষে ট্রাইব্রেকারে গড়ায়। ট্রাইব্রেকারে জলঢুপ স্পোর্টিং একাডেমীকে পরাজিত করে টুর্নামেন্টের ২য় পর্বে স্থান করে নেয় বাগলা স্পোর্টিং ক্লাব।

শেয়ার করুনঃ