সোহেল আহমদঃ মহান স্বাধীনতা দিবসে বানীগ্রাম-বহরগ্রাম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল থেকেই বানীগ্রাম-বহরগ্রাম উচ্চ বিদ্যালয়ের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়। সকালে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে দুপুর ১২টায় বার্ষিক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

বানীগ্রাম-বহরগ্রাম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তাজিম উদ্দিনের সঞ্চালনায় এবং প্রধান শিক্ষক মামুনুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মছদর আলী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বানীগ্রাম বহর গ্রাম উচ্চ বিদ্যালয় ষষ্ঠ শ্রেণির ছাত্র ফাহমিদুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাতা সদস্য মোবারক আলী, অবিভাবক সদস্য আনছার উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষনুরাগী আখলাকুল আম্বিয়া, বিশিষ্ট ব্যবসায়ী খালিলুর রহমান, দাতা সদস্য আব্দুল মুকিত চান্দই , আছকির হোসেন, রোহেল আহমদ রিপন রফিক উদ্দিন, নজরুল ইসলাম, হেলাল খাঁন প্রমুখ। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাংবাদিক সোহেল আহমদ, আহমেদ রাহিমসহ বিদ্যালয়ের শিক্ষক মন্ডলি ও এলাকার মুরুব্বিগণ।

শেয়ার করুনঃ