রাজধানীর বনানীতে এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনা নিহতদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। প্রধানমন্ত্রীর প্রেস সচিব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ ছাড়াও প্রধানমন্ত্রী সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহতদের যথাযথ চিকিৎসা দেওয়ার নির্দেশ দিয়েছেন ও তাদের দ্রুত সুস্থতা কামনা করেন।

এর আগে প্রধানমন্ত্রী এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা জানার সঙ্গে সঙ্গে সশস্ত্র বাহিনীসহ সকল আইন প্রয়োগকারী সংস্থাকে ফায়ার সার্ভিসের সঙ্গে সমন্বয় করে অগ্নি নির্বাপন ও উদ্ধার অভিযানে কাজ করার নির্দেশ দেন। সর্বক্ষণ উদ্ধার অভিযান ও আহতদের যথাযথ চিকিৎসার বিষয়টি মনিটরিং করছেন তিনি।

প্রসঙ্গত, ভয়াবহ আগুনে এখন পর্যন্ত ২১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এর মধ্যে এক জন শ্রীলঙ্কান নাগরিক রয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শতাধিক।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে টাওয়ারের ৯তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। এ ছাড়া শকসার্কিট থেকে আগুন লেগেছে বলেও ধারণা করা হচ্ছে।

শেয়ার করুনঃ