সিলেটের মদনমোহন কলেজের সাইফুর রহমান নামের এক শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩১ মার্চ) সকাল ১০টার দিকে দক্ষিণ সুরমার ত্রিমুখী বাইপাস এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

নিহত ঐ শিক্ষক মদনমোহন কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক এবং গোয়াইনঘাটের তোয়াকুল কলেজে খন্ডকালিন শিক্ষকের দায়িত্বে ছিলেন। তিনি গোয়াইনঘাট উপজেলার ফলতইল গ্রামের মো. ইউসুফ আলীর পুত্র।

জানা যায়, গত শনিবার সকাল ১১টার দিকে টিলাগড় জমিদারবাড়ির মেস থেকে বের হন সাইফুর রহমান। এরপর থেকেই তিনি নিখোজ ছিলেন। তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। পরে তার আত্মীয়রা মহানগর পুলিশের শাহপরাণ থানায় সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান, ত্রিমুখী বাইপাস থেকে মদন মোহন কলেজ শিক্ষক সাইফুরের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরী করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করেছে।

তিনি জানান, লাশের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে কলেজ শিক্ষক সাইফুর ‘হত্যার’ প্রতিবাদে মদন মোহন কলেজে বিক্ষোভ করেছে ছাত্রলীগ। কলেজ ছাত্রলীগের সভাপতি এ.কে.এম সানির ও সাধারণ সম্পাদক মিফতাউল হোসেনের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা কলেজ প্রাঙ্গনে বিক্ষোভ করে। বিক্ষোভকারী ছাত্রনেতারা সাইফুর হত্যায় সংশ্লিষ্টদের গ্রেফতার ও শাস্তির দাবি করেন।

শেয়ার করুনঃ