গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট (ইউকে)’র উদ্যোগে ব্রিটেনে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে গোলাপগঞ্জ কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৯। এতে উপজেলার ১১ ইউনিয়ন ও পৌরসভাকে নিয়ে মোট ১২টি দল অংশ গ্রহণ করবে। আগামী ১৪ জুলাই রবিবার পূর্ব লন্ডনের মাইল এন্ড স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হবে।

সেভেন-এ সাইড ফুটবল টুর্নামেন্টে প্রতিটি দলে ৭ জন খেলোয়াড় মাঠে খেলবেন। এছাড়াও ৩ জন অতিরিক্ত খেলোয়াড় দলে থাকবেন। প্রতিটি দল ২ জন ম্যানেজার এবং ১০ জন খেলোয়াড়ের নাম তালিকা করতে পারবে।

খেলার প্রথম পর্বে লটারির মাধ্যমে ৩টি দলকে নিয়ে একটি গ্রুপ হবে। এই গ্রুপে একে অপরের সাথে খেলার সুযোগ পাবে। সর্বোচ্চ পয়েন্ট প্রাপ্ত দল (দ্বিতীয় পর্ব) সেমিফাইনালে খেলার সুযোগ পাবে। সেমিফাইনাল খেলায় পরাজিত দুটো দল একে অন্যের সাথে খেলে ৩য় স্থান নির্ধারিত হবে এবং বিজয়ী দুটো দল ফাইনাল খেলার সুযোগ পাবে।

গোলাপগঞ্জ কাপ ফুটবল টুর্নামেন্টে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকারী টিমকে দেয়া হবে ১টি করে কাপ। প্রত্যেক খেলোয়াড় ও ম্যানেজারকে দেয়া হবে একটি করে মেডেল।

গোলাপগঞ্জ কাপ ফুটবল টুর্নামেন্টের অংশগ্রহণকারী প্রতিটি দলের খেলোয়াড় ও ম্যানেজারকে গোলাপগঞ্জ উৎসব ২০১৯-এ পরিচয় করিয়ে দেয়া হবে। এছাড়াও ঐ উৎসবে বিজয়ীদেরকে পুরস্কৃত করা হবে।

বিস্তারিত জানতে হলে ইমেইল করুন-golapganjsocialtrust@gmail.com

আরোও জানতে ভিজিট করুন www.GolapganjSocialTrust.com

শেয়ার করুনঃ