চন্দরপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থা কর্তৃক আয়োজিত ১ম মধ্যমবার ফুটবল টুর্নামেন্ট ২০১৯ইং-এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী সম্পন্ন হয়েছে।

রবিবার (১৪ এপ্রিল) বিকেলে চন্দরপুরে কটলীপাড়া-বসন্তপুর রোড সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হওয়া এ ফাইনাল খেলায় “ভাই ভাই ফুটবল দলকে” পরাজিত করে বিজয়ী হয়েছে স্বাগতিক “চন্দরপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থা ফুটবল দল”।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একুশে বাংলা ওয়ার্ল্ড ডটকমের চেয়ারম্যান ফলিক উদ্দিন খান। চন্দরপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল সালামের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক রাদিস আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক হেলাল চৌধুরী ও বাংলা টিভির সাংবাদিক কাইয়ূম উল্লাস।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন চন্দরপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক সালমান কাদের দিপু। এসময় আরোও বক্তব্য রাখেন সিলেট জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, চন্দরপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার ক্রীড়া সম্পাদক শায়েক রহমান, সহ-ক্রীড়া সম্পাদক কাওছার আহমেদ, সহ-অর্থ সম্পাদক আরিফুর রহমান, প্রচার সম্পাদক সুজেল আহমদ।

ফাইনাল খেলায় স্বাগতিক ‘চন্দরপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থা ফুটবল দলের’ মুখোমুখি হয়েছিল ‘ভাই ভাই ফুটবল দল’। খেলার প্রথমার্ধে গোলশূন্য অবস্থায় এবং দ্বিতীয়ার্ধে ১-১ গোলে সমতায় থাকায় ম্যাচটি ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে ৩-২ গোলের জয় নিয়ে চন্দরপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থা ফুটবল দল চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন পুরস্কার একটি রেফ্রিজারেটর ও মেডেল এবং রানার্সআপ দলের হাতে একটি ১৯” এলইডি টেলিভিশন ও মেডেল তুলে দেন অতিথিবৃন্দ। খেলায় ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন চন্দরপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার গোলরক্ষক নাইম আহমেদ এবং ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন মিলাদ আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন, চন্দরপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার সকল সদস্যবৃন্দ, এলাকার যুবসমাজ ও মুরুব্বিয়ানগণ।

শেয়ার করুনঃ