ক্যারোল: গত ১৫ সেপ্টেম্বর রবিবার সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে আয়োজিত ২য় ক্যারাম গোল্ডকাপ ২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। পূর্ব লন্ডনের সাউন্ডটেক ক্যারাম ক্লাবে এক জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল এ খেলায় সাদিকুজ্জামান লিপু ও কামরুজ্জামান চাকলাদার এবং বাদল রহমান ও নাজিম উদ্দিন জুটিদ্বয়ের মধ্যে প্রতিযোগিতা করে সাদিকুজ্জামান লিপু ও কামরুজ্জামান চাকলাদার জুটি ২-১ গেইমে জয়লাভ করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

এছাড়া এ প্রতিযোগিতায় তৃতীয় ও চতুর্থ স্থান অর্জন করেন যথাক্রমে রাসেল ও মুস্তাক জুটি এবং সেলিম ও বারেক জুটি।

সাউন্ডটেক ক্যারাম ক্লাবের ভাইস প্রেসিডেন্ট সেলিম উদ্দিন চাকলাদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান খান সুজার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন ব্যুরো অব টাওয়ার হ্যামলেটস্ কাউন্সিলের ডেপুটি স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন। বিশেষ অতিথি ছিলেন ব্রিটেনের জনপ্রিয় সাপ্তাহিক পত্রিকা দেশ এর ম্যানেজিং ডাইরেক্টর ও সম্পাদক তাইছির মাহমুদ, আব্দুল আহাদ, আব্দুল লতিফ নিজাম, কর্নেল আবেদীন, সুহান আহমেদ চৌধুরী, নজরুল ইসলাম প্রমুখ,

ডেপুটি স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন, সাংবাদিক তাইছির মাহমুদ ও অন্যান্য অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়ে তাদের অভিনন্দন জানান এবং এরকম সুন্দর ও সফল আয়োজনের জন্য আয়োজকদের প্রশংসা করেন.

প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুনঃ