বিনোদন ডেস্কঃ সংবাদ পাঠিকা থেকে রূপালী পর্দায় পথচলা শবনম ইয়াসমিন বুবলির। এ অঙ্গনে নাম লেখানোর পর থেকেই একের পর এক ছবি করে গিয়েছেন তিনি। বর্তমানে ক্যারিয়ারের সবচেয়ে সুবর্ণ সময় পার করছেন এ অভিনেত্রী। আর এমন সময় হঠাৎ উধাও তিনি। তবে এবার জানালেন চার বছর পর ফের দেখা হবে। তার লেখা এমন স্ট্যাটাসে হঠাৎ দ্বিধায় পড়ে যায় ভক্তরা।

বেশ কিছুদিন ধরেই চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বুবলির প্রেম নিয়ে গুঞ্জন চলছে। এমনকি অনেকে দাবি তুলেছেন বুবলি নাকি গর্ভবতী! সন্তান জন্মদানের জন্য সম্প্রতি তিনি বিদেশে গেছেন বলেও গুঞ্জন উঠে।

শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলিকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান এমন গুজবও চাউর হয়। তবে কোনোটারই সত্যতা পাওয়া যায়নি। বুবলির পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি ঢাকার উত্তরায় নিজ বাসাতেই আছেন।

এদিকে লিপইয়ার বা অধিবর্ষ চার বছর পর পর আসায় অনেকে দিনটি বিশেষভাবে উদযাপন করেন। উদযাপন করেছেন বুবিলও। এ দিন রাতে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি শেয়ার করেন এ নায়িকা।

যার ক্যাপশনে বুবলি লিখেছেন- ‘হ্যালো #লিপইয়ার ২৯.০২.২০২০। চার বছর পর ফের দেখা হবে ইনশাআল্লাহ’। এটি নিয়ে বেশ মজা করছেন তার ভক্ত-অনুরাগী ও নেটিজনরা।

প্রসঙ্গত, বুবলি প্রথমবার শাকিব খানের বাইরে নিরবের বিপরীতে একটি ছবিতে অভিনয় করেছেন। ক্যাসিনো নামের এই ছবিটি নির্মাণ করছেন সৈকত নাসির।

শেয়ার করুনঃ