করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা দিন দিন লাঁফিয়ে বাড়ছে। প্রতিদিন আক্রান্তের সাথে পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দেশব্যাপী চলছে অনির্দিষ্টকালীন লকডাউন। বাড়ি থেকে বের হতে পারছেন না মানুষ। অনেকে না খেয়ে জীবনযাপন করছেন।

এমন সংকঠের মুহুর্তে দেশব্যাপী সরকারী উদ্যোগে প্রত্যেক উপজেলায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। সরকারের পাশাপাশি বিভিন্ন জনপ্রতিনিধি, বিত্তবান ও সামাজিক সংগঠনগুলোও এগিয়ে এসেছে অসহায়দের পাশে। তেমনি অসহায়দের পাশে এগিয়ে এসেছে সামাজিক সংগঠন আল আমিন এসোসিয়েশন ও বানীগ্রাম উত্তর ইয়াং সোসাইটি। এ দুই সংগঠনের যৌথ উদ্যোগে গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের প্রায় ৭০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (৫ এপ্রিল) বিকাল ৩টায় ইউনিয়নের অসহায় মানুষদের মাঝে চাল, ডাল, আলু, পিঁয়াজ, তেল, বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আল আমিন এসোসিয়েশনের সভাপতি আব্দুল মাজিদ জুনেদ, বানীগ্রাম বহরগ্রাম উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য মোবারক আলী, কটলিপাড়া মহিলা মাদ্রাসার সভাপতি আলহাজ্ব সামসুউদ্দিন, ইউপি সদস্য ছিদ্দিকুর রহমান ছাদিক, আল আমিন এসোসিয়েশন সাধারণ সম্পাদক আজিজুর রহমানের বানীগ্রাম উওর ইয়াং সোসাইটির সভাপতি শাহ আলম,আল আমিন এসোসিয়েশনের অর্থ সম্পাদক মোঃ হামিদুর রহমান।

আরোও উপস্থিত ছিলেন আল আমিন এসোসিয়েশনের সহ-সাধারণ সম্পাদক সোহেল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক জাবুর আহমদ, আবিদুর রহমান, তারেক আহমদ, শাওন আহমদ, হোছাইন আহমদ, হামিদুর রহমান, আলী হোসেন, তোফায়েল আহমদ প্রমুখ।

শেয়ার করুনঃ