নিজস্ব প্রতিবেদক:: বিশ্ব মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ব্যাধিতে গৃহবন্দী হওয়ায় দিনমজুর ও নিম্ন আয়ের মানুষজনের পাশে দাঁড়িয়েছেন গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের তরুণ সমাজ সেবক কাওসার রাজা রতন। গত শুক্রবার (৩ এপ্রিল) থেকে রবিবার (৬ এপ্রিল) পর্যন্ত নিজ অর্থায়নে এসব মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।

এসময় ১৬০ টি পরিবারের হাতে চাল, ডাল, আলু, তেল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্যাকেট তুলে দেন তিনি।

তরুণ এ সমাজসেবক কাওসার রাজা রতনের সাথে কথা বললে তিনি জানান, আমি আমার ব্যাক্তিগত তহবিল থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করেছি। যাতে এই দুর্দিনে মানুষের কষ্ট কিছুটা হলেও লাগব হয়। আমি প্রচারের জন্য নয় বরং সমাজের যারা বিত্তবান আছেন তাদের জন্য আমি একটি ম্যাসেজ হিসেবে আমার ফেইবুকে প্রচার করেছি। যাতে করে তারাও এই মহামারীতে মানুষের পাশে এসে দাঁড়ায়। সেই সাথে খেয়াল করে দেখবেন আমি যাদের ছবি দিয়েছি সেগুলো আমি ছাড়া বাদবাকি সবার ছবি মুখ ঢেকে দেয় হয়েছে। কেননা তারা বিপদের দিনে অসহায়! কিন্তু এই অসহায়ত্ব নিয়ে খেলা করা ঠিক নয়। আমি আমার ব্যাক্তিগত পক্ষ থেকে যথাসাধ্য চেষ্টা করেছি। আপনারাও আপনাদের সাধ্যমত অসহায় মানুষের পাশে এসে দাঁড়ান।

তিনি আরো বলেন, আমাদের পারিবারিক ট্রাস্ট আব্দুল মতিন চাঁন মিয়া ট্রাস্টের পক্ষ থেকে ইনশাআল্লাহ আগামীতেও খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। আমি ও আমাদের পরিবার অতীতের ন্যায় আগামীতেও সমাজের জন্য কাজ করে যেতে চাই।

শেয়ার করুনঃ