গোলাপগঞ্জ প্রতিনিধিঃ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের তাণ্ডবে বাংলাদেশেও স্থবির হয়ে পড়েছে জনজীবন। জরুরি কাজ ছাড়া বাড়ি থেকে মানুষকে বের না হওয়ার নিষেধাজ্ঞা আরোপ হওয়ায় বিপাকে পড়েছেন খেটে খাওয়া দিনমজুর ও নিম্ন আয়ের মানুষজন। এমন সংকটের মুহূর্তে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরাও এগিয়ে এসেছেন অসহায়দের পাশে।

তেমনি গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়নের লামা-চন্দরপুর গ্রামের মরহুম চুনু মিয়ার সন্তান যুক্তরাজ্য প্রবাসী গীতিকার ফজলুর রহমান ফলু ও কাঁচা লংকা রেস্টুরেন্টের স্বত্বাধিকারী সিদ্দিকুর রহমান সায়েস্তা এবং তাদের প্রবাসী ভাইদের উদ্যোগে গ্রামের অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

পবিত্র শবে বরাতের দিন (শুক্রবার) তাদের নিজ বাড়িতে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় গ্রামের অসহায় ও দরিদ্র ১২০টি পরিবারের হাতে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, পিয়াজ, তেল, আলু ও লবন।

এছাড়াও এ লকডাউনের মধ্যে সঙ্গীত জগতের কোনও ভাই-বোন কষ্টে থাকলে এবং যেকোনও ধরণের সহযোগিতার প্রয়োজন হলে যোগাযোগ করার আহবান জানিয়েছেন গীতিকার ফজলুর রহমান ফলু। সকলকে গোপনীয়তা-সহ সাধ্যমত সহযোগিতার আশ্বাস প্রদান করেন তিনি।

পরিশেষে, সকলকে নিরাপদে থাকার আহবান জানিয়ে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন গীতিকার ফজলুর রহমান ফলু ও সিদ্দিকুর রহমান সায়েস্তা। এসময় সকলের নিকট পরিবার ও নিজেদের জন্য দোয়া কামনা করেন তারা।

শেয়ার করুনঃ