বালাগঞ্জ প্রতিনিধিঃ হেল্প অফ রিগ্যাল কমিউনিটি এসোসিয়েশন ইউ, কে এবং এ সংস্থার অর্থ সম্পাদক এম এ মান্নানের পক্ষ থেকে গরিব অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১০ এপ্রিল) বিকেলে বালাগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ভট্রপাতন, বাবরকপুর ও বোয়ালজুড় ইউনিয়নের বানোগাও,মোবারকপুর ৪টি গ্রামের ১২৫টি পরিবারের খেটে-খাওয়া মানুষের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক মো: আজম আলী, সহ-প্রচার সম্পাদক মিজানুল হক মিনহাজ, ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার ফারুক মিয়া, মো: মাফিক মিয়া, জুনাব আলী, জাকির হোসেন, আবু সুফিয়ান শিপলু প্রমূখ।

বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর বলেন, সরকারের পক্ষ থেকে আমরা উপজেলার ৬টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রান সামগ্রী বিতরণ করা হচ্ছে বিশেষ করে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধারা প্রবাস থেকে দেশের মানুষের কথা চিন্তা করেন বলেই দেশের গরিব ব্যক্তিরা বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা পেয়ে থাকে। যুক্তরাজ্য প্রবাসী এম এ মান্নান সাহেবের ট্রাস্ট এবং উনার ব্যক্তিগত পক্ষ থেকে এরকম সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ায় ধন্যবাদ জানিয়ে তিনি বলেন ভবিষ্যতেও এরকম সহযোগিতা অব্যাহত রাখবেন বলে মনে করি।

এ বিষয়ে জানতে চাইলে যুক্তরাজ্য প্রবাসী হেল্প অফ রিগ্যাল কমিউনিটি এসোসিয়েশন ইউ,কের অর্থ সম্পাদক এম এ মান্নান জানান, করোনার প্রভাবে লকডাউনে আছে দেশ যার প্রভাব পরেছে নিম্ন আয়ের মানুষের মধ্যে। নিজের দেশের মানুষের কথা চিন্তা করেই আমার কমিউনিটির উদ্যোগ নিয়ে এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে নিম্নআয়ের মানুষের মধ্যে খাদ্য দ্রব্য বিতরণের উদ্যোগ নিয়েছি। আশাকরি এটা দেখে অনন্যরা এগিয়ে আসলে গরিবদুঃখী মানুষের কষ্ট কিছুটা হলেও লাগব হবে। সেই সাথে আমাদের এসোসিয়েশনে ভারত ও পাকিস্তানের কিছু নাগরিক রয়েছেন যার কারণে বাংলাদেশসহ এ দুই দেশের মানুষের মধ্যে পর্যায়ক্রমে সহযোগিতা করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, যুক্তরাজ্য প্রবাসী এম এ মান্নানের বাড়ি বালাগঞ্জ সদর ইউনিয়নের ভট্রপাতন গ্রামে।

শেয়ার করুনঃ