গোলাপগঞ্জ প্রতিনিধিঃ মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশে চলছে লকডাউন। আর এ লকডাউনের ফলে কর্মস্থলে যেতে পারছেন না বিভিন্ন শ্রেণি-পেশার মানুষজন। ফলে নিম্নআয়ের মানুষজন পড়েছেন চরম বেপাকে।

গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়নের বানিগাজী গ্রামে বেপাকে পড়া এসব অসচ্ছল মানুষদের  মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বানিগাজী ট্রাস্ট ইউকে সামাজিক সংগঠন।

আজ সোমবার সকাল ১০টায় গ্রামের তরুণ সমাজসেবী আলমগীর হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় এবং বানিগাজী ট্রাস্ট ইউকে-এর সদস্যবৃন্দের পৃষ্ঠপোষকতায় গ্রামের ৬০টি অসচ্ছল পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রত্যেক পরিবারের হাতে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল, আলু, পিয়াজ ও লবণ তুলে দেয়া হয়।

গ্রামের মুরব্বি যুক্তরাজ্য প্রবাসী হাজী সিরাজ উদ্দিন উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, নিম্ন আয়ের মানুষজন বর্তমানে কঠিন সময় পার করছেন। কাজ না থাকায় খাদ্য সংকটে ভুগছেন তারা। এসব মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়ায় কস্ট লাগবের পাশাপাশি তাদের ঘর থেকে বের হওয়ারও প্রয়োজন পড়বে না। ফলে মহামারী করোনা ছড়িয়ে পড়ার ঝুকিও হ্রাস পাবে।

খাদ্য সামগ্রী বিতরণ করছেন গ্রামের মুরব্বি হাজী সিরাজ উদ্দিন

খাদ্য সামগ্রী বিতরণে সহযোগিতা করেন বানিগাজী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফখরুল ইসলাম ফখর ও ব্যবসায়ী জাহির উদ্দিন।

শেয়ার করুনঃ