জনসমাগম নিয়ন্ত্রণ ও ঝুঁকি এড়ানোর লক্ষে গোলাপগঞ্জ উপজেলার ২টি বাজারকে অস্থায়ী জায়গায় স্থানান্তরে সিদ্ধান্ত নেয়া হয়েছে। সিদ্ধান্ত মোতাবেক আগামী মঙ্গলবার থেকে গোলাপগঞ্জ বাজারের কাচাঁবাজার ও মাছ বাজার বসবে সরকারী এম.সি.একাডেমী স্কুল ও কলেজ মাঠে এবং ঢাকাদক্ষিণ বাজারের কাচাঁবাজার ও মাছবাজার বসবে ঢাকাদক্ষিন বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে।

রবিবার (১৯ এপ্রিল) দুপুর ১২টায় গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

এছাড়া সরকারি নির্দেশ অমান্য করে উপজেলাজুড়ে যেসব মসজিদে গণজমায়েত হচ্ছে সেসব মসজিদগুলোরও তদারকির সিদ্ধান্ত নেওয়া হয়।

এসময় সকলকে সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নে সহযোগিতারও আহবান জানানো হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল,গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান,গোলাপগঞ্জ চৌমুহনী জামে মসজিদের আহবায়ক কমিটির পক্ষে আহবায়ক তাজিক আহমদ চৌধুরী, সদস্য সচিব মাওলানা শামসুল হুদা, কোষাধ্যক্ষ জেবুল আহমদ, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেক, সাধারন সম্পাদক সাংবাদিক আব্দুল আহাদ, কোষাধ্যক্ষ মাহবুবুর রহমান চৌধুরী, ঢাকাদক্ষিন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জামাল আহমদ, সাধারন সম্পাদক সেলিম আহমদ, গোলাপগঞ্জ কাচাঁবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সেবুল আহমদ, মৎস্য ব্যবসায়ী সমিতির পক্ষে ইজ্জাদ আলী প্রমুখ।

শেয়ার করুনঃ