নিজস্ব সংবাদদাতা: বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস মানুষের জীবনকে মহাসংকটে ফেলে দিয়েছে। বিশেষ করে দেশের নিম্নআয়ের মানুষের জীবনে নেমে এসেছে অবর্ণনীয় দুর্ভোগ। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান মানুষ এই করোনা সংকট মোকাবিলায় সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন। তারই ধারাবাহিকতায় বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নে লকডাউনে থাকা অসহায় পরিবারের পাশে দাড়িয়েছেন আল-ফালাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জামাল আহমদ চৌধুরী।

তিনি সোমবার সকালে স্থানীয় আলীনগর দর্পণ টিভির ব্যবস্থাপনায় ১ম ধাপে আলীনগর ইউনিয়নে লকডাউনে থাকা ৬০০টি অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

এ সময় উপস্থিত ছিলেন ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মুক্তিযুদ্ধা হারুন হেলাল চৌধুরী, আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মনিরুজ্জামান মনির, ইউপি সদস্য গৌছ উদ্দিন, ইউপি সদস্য আব্দুল বাছিত, আপ্তাব উদ্দিন, জাফরুল আহমদ লালন, আল-ফালাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী (জিলু মিয়া), ব্যবসায়ী হাফিজুল ইসলাম, আলীনগর দর্পণ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবুল কাসিম আজাদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোঃ রুবেল আহমদ, যুব জমিয়ত আলীনগর ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক হাফিজ সালাউদ্দিন, আলীনগর দর্পণ টিভির ক্যামেরাপার্সন আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার আজাদ আহমদ, জাকারিয়া আহমদ, হেলু মিয়া।

এছাড়া স্বেচ্ছাসেবক হিসেবে উপস্থিত ছিলেন কবির আহমদ, মাহমুদুল হাসান, কিবরিয়া আহমদ, সেলিম আহমদ, হাসান আহমদ, জুবের আহমদ প্রমুখ।

এদিকে আল-ফালাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জামাল আহমদ চৌধুরী বলেন, করোনা ভাইরাস হচ্ছে একটি প্রাণঘাতী ভাইরাস। এই ভাইরাস প্রতিরোধে দেশে চলছে অঘোষিত লকডাউন। আর তাতে বিপাকে পড়েছেন অনেক খেটে খাওয়া মানুষ। আর তাদের কথা চিন্তা করে আমি আমার সামর্থ্য অনুযায়ী ১ম ধাপে আমার ইউনিয়নে লকডাউনে থাকা মানুষদেরকে সহযোগীতা করেছি এবং আমার এ সহযোগিতা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, আগামী মঙ্গলবার সকালে ২য় ধাপে চারখাই ইউনিয়নে লকডাউনে থাকা ৬০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

শেয়ার করুনঃ