গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলার ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। ১৯ এপ্রিল উপজেলার উত্তর বাদেপাশা ইউনিয়নের আমকোনা গ্রামের বুরহান উদ্দিনের ছেলে রিপন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে অভিযোগ দাখিল করেন।

অভিযুক্তরা হলেন- একই গ্রামের মোক্তাদির আলী লাল মিয়ার ছেলে কামাল, লায়েক, রেহান আহমদ, মৃত সিদ্দেক আলীর ছেলে মোক্তাদির আলী লাল মিয়া ও ফেঞ্চুগঞ্জ উপজেলার মলিকপুর গ্রামের মৃত জিল্লুর রহমানের ছেলে সাদিক।

অভিযোগে উল্লেখ করা হয়- ১৫ এপ্রিল (বুধবার) বিকাল সাড়ে ৫টার দিকে আমকোনা গ্রামের মৃত মছব্বির আলী (জরা মেম্বার) এর ছেলে ও বাদী রিপন এর চাচা আলিম উদ্দিন (৫০) ও শাপলু মিয়া (৩৫) আছিরগঞ্জ বাজারে যাওয়ার পথে বাজার সংলগ্ন এলাকায় যাওয়া মাত্র পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা বিবাদীগণ দা, কিরিছ, রডসহ দেশীয় অস্ত্র দিয়ে তাদের উপর এলোপাতাড়ি আঘাত করে গুরুতর জখম করে। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করে। পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এব্যাপারে তদন্তকারী কর্মকর্তা কুশিয়ারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুরাদুল্লাহ বাহার বলেন, থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুনঃ