গোলাপগঞ্জ প্রতিনিধি: বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস আজ মানুষের জীবনকে মহাসংকটে ফেলে দিয়েছে। বিশেষ করে দেশের নিম্নআয়ের মানুষের জীবনে নেমে এসেছে অবর্ণনীয় দুর্ভোগ। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান মানুষ এই করোনা সংকট মোকাবিলায় সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন। তারই ধারাবাহিকতায় গোলাপগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নে লকডাউনে থাকা অসহায় পরিবারের পাশে দাড়িয়েছেন গোলাপগঞ্জ এসোসিয়েশন অব মিশিগান ইউ.এস.এ।

গোলাপগঞ্জ এসোসিয়েশন অব মিশিগান এর উদ্যোগে প্রত্যেক কর্মহীন পরিবারকে ১০০০ টাকা করে ৬০০ পরিবারকে পর্যায়ক্রমে এ নগদ অর্থ বিতরণ করা হবে।

২৩ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের কর্মহীন ৪০টি অসহায় পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে নগদ অর্থ বিতরণের কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান।

প্রধান অতিথি মামুনুর রহমান বলেন, করোনা ভাইরাস হচ্ছে একটি প্রাণঘাতী ভাইরাস। এই করোনা ভাইরাস প্রতিরোধে দেশে চলছে অঘোষিত লকডাউন। আর তাতে বিপাকে পড়েছেন খেটে খাওয়া মানুষ। লকডাউনে থাকা মানুষদেরকে সহযোগীতা করায় সংগঠনের সভাপতি আমিনুর রাজা মারুফ, সেক্রেটারি নাছির সবুজসহ সংগঠন এবং সংগঠনের বাইরে আমেরিকার মিশিগানে বসবাসরত গোলাপগঞ্জের সকল প্রবাসী যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন প্রত্যেককে ধন্যবাদ জ্ঞাপন করছি।

তিনি তাঁর বক্তব্যে আরোও বলেন, মহামারীর এমন দুঃসময়ে সমাজে এমন কিছু লোক আছে যারা এই পরিস্থিতিতে খুব কষ্টে আছে। চক্ষুলজ্জায় তারা মানুষের কাছে হাত পাততেও পারছেনা। তাদের খুঁজে বের করে বাড়ি বাড়ি ত্রাণসামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দিতে তিনি বিত্তবানদের প্রতি আহবান জানান। এবং সেইসাথে এইকার্যক্রমে দেশে থেকে যেসকল যুবক বাড়ি-বাড়ি গিয়ে তালিকা করে বিতরণ কার্যক্রমে সহযোগিতা করেছেন তাদেরকেও ধন্যবাদ জানান।

নগদ অর্থ বিতরণ কার্যক্রমে সহযোগীতা করছেন কাওসার রাজা রতন, নাছির উদ্দিন, ইসলাম উদ্দিন জানু, জাবেদ মাহবুব, ফখরুল ইসলাম শাকিল, কামিল আহমদ, মহসিন ইসলাম, দেলওয়ার হোসেন মান্না, সাগর, আশিক, আবিক, সাহিদ, তাহসিন, মহসিন,এনাম,আকাশ, রণি।

শেয়ার করুনঃ