ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে সার্বিক পরিস্থিতি ও রমজানকে উপলক্ষ্য করে ফেঞ্চুগঞ্জ উপজেলাব্যাপী ৫ টি ইউনিয়নে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয় ।

শুক্রবার সকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নে মানুষের ঘরে ঘরে এসকল উপহার ও ইফতার সামগ্রী নিয়ে যান উপজেলা তালামীযের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা (পূর্ব) সাধারণ সম্পাদক শাহ হোসাইন মোহাম্মদ বাবু, ফেঞ্চুগঞ্জ উপজেলা আল ইসলাহ প্রচার সম্পাদক এম জি জাকারিয়া চৌধুরী, সিলেট জেলা (পূর্ব) নির্বাহী সদস্য মুহাম্মদ হাবিলুর রহমান জুয়েল।

ফেঞ্চুগঞ্জ উপজেলা তালামীযের সভাপতি হাফিজ হোসাইন আহমদের নেতৃত্বে উপজেলার প্রত্যন্ত অঞ্চলে পৌছাতে সহযোগীতা করেন সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক তাহমিদুর রহমান চৌধুরী, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মওসুফ, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক আব্দুল হামিদ হুমায়দী-সহ উপজেলা তালামীযের নেতৃবৃন্দ।

উপজেলা তালামীযের সভাপতি হাফিজ হোসাইন আহমদ বলেন – যেহেতু আমরা এ বছর ইফতার মাহফিল করে মানুষকে ইফতার করাতে পারব না এজন্য আমরা মানুষের ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছি।

শেয়ার করুনঃ