গোলাপগঞ্জ প্রতিনিধি: বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস মানুষের জীবনকে মহাসংকটে ফেলে দিয়েছে। বিশেষ করে দেশের নিম্নআয়ের মানুষের জীবনে নেমে এসেছে অবর্ণনীয় কষ্ট। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান মানুষ এই করোনা সংকট মোকাবিলায় সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

তারই ধারাবাহিকতায় গোলাপগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নে লকডাউনে থাকা অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে, গোলাপগঞ্জ এসোসিয়েশন অব মিশিগান ইউ.এস.এ।

গোলাপগঞ্জ এসোসিয়েশন অব মিশিগান এর উদ্যোগে প্রত্যেক কর্মহীন পরিবারকে ১০০০ টাকা করে ৬০০ পরিবারকে পর্যায়ক্রমে এ নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় আজ
গোলাপগঞ্জ এসোসিয়েশন অব মিশিগান ইউ.এস.এ এর পক্ষ থেকে ভাদেশ্বর ইউনিয়নের ১০৫টি অসহায় পরিবারের জন্য ১ লক্ষ পাঁচ হাজার টাকা, ভাদেশ্বর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যন জনাব আলাউদ্দিন সাহেবের কাছে হস্তান্তর করা হয়। একইদিন শরিফগঞ্জ ইউনিয়নের অসহায় ৪০ পরিবারকে নগদ ৪০ হাজার টাকা আব্দুল মুকিত এর কাছে হস্তান্তর করা হয়।

এই নগদ অর্থ বিতরণ কার্যক্রমে সহযোগীতা করছেন কাওসার রাজা রতন, নাছির উদ্দিন, ইসলাম উদ্দিন জানু, সাগর, আশিক, আবিক, সাহিদ, তাহসিন, মহসিন,এনাম,আকাশ, রনি।

শেয়ার করুনঃ