ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: বাংলাদেশের অন্যতম কমিউনিটি সংগঠন গরিব এন্ড এতিম ট্রাস্ট ফান্ড ইউকে এর উদ্যোগে আজ ৯ এপ্রিল শনিবার সকাল ১১ টায় ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও ইউনিয়নের প্রায় ৫০ টি দরিদ্র ও অসহায় পরিবারের হাতে রামাদ্বান ফ্যামেলি ফুড প্যাক এবং ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে

এ সময় উপস্থিত ছিলেন – গরিব এন্ড এতিম ট্রাস্ট ফান্ড ইউকে এর ট্রাস্ট কর্মকর্তা মাওলানা শাফি উদ্দিন, প্রতিনিধি কে. এম. লুৎফুর রহমান ও মারুফ আহমদ।

খাদ্য বিতরণের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন হাফেজ মাওলানা সায়্যিদুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন – বিশিষ্ট সমাজসেবক জনাব মোঃ কামরুল ইসলাম আলতা মিয়া, ছাত্রনেতা শাহ হোসাইন মোহাম্মদ বাবু।

ট্রাস্টের কর্মকর্তা মাওলানা শাফি উদ্দিন জানান- আমরা ক্রমান্বয়ে এই কার্যক্রম অব্যাহত রেখেছি, তারই ধারাবাহিকতায় আজ আমরা ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও ইউনিয়নে মধ্যবিত্ত সহ অসহায় মানুষের পাশে দাড়াতে পেরে আল্লাহর শুকরিয়া আদায় করছি।

সার্বিক ব্যবস্থাপক হাফেজ মাওলানা সায়্যিদুল ইসলাম বলেন- আমি মনে করি এই করোনার সংকটময় মুহূর্তে যেভাবে সাধারণ মানুষের পাশে গরিব এন্ড এতিম ট্রাস্ট ইউকে এগিয়ে এসেছে এভাবে সমাজের সবাই এবং অন্যান্য সহযোগী সামাজিক সংগঠন এগিয়ে আসলে আমাদের মধ্যে বর্তমানে যে ক্ষুধার জ্বালা রয়েছে সেটা দূর করা সম্ভব।

শেয়ার করুনঃ