গোলাপগঞ্জ প্রতিনিধিঃ গোলাপগঞ্জের শরীফগঞ্জ উন্নয়ন সংস্থা ইউকের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে শরীফগঞ্জ ইউনিয়নের ২ শতাধিক অসহায়দের হাতে এ ঈদসামগ্রী তুলে দেওয়া হয়।

ঈদসামগ্রীর মধ্যে ছিল ৫কেজি আলু, ৩কেজি পিয়াজ, ২লিটার তেল, ২কেজি চিনি ১কেজি ডাল, ১কেজি ময়দা, সেমাই ২ পেকেট ইত্যাদি।

এসময় জালাল আহমদ নামের এক গ্রহীতা বলেন, প্রতি বছরই এই সংগঠনটি অবহেলিত কুশিয়ারা অঞ্চলের মানুষের পাশে দাঁড়ায়। আমরা তাদের প্রতি চিরকৃতজ্ঞ। আগামীতেও তাদের এরকম উদ্যোগ অব্যাহত থাকবে বলে আশা রাখি।

ঈদসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন শরীফগঞ্জ ইউপি’র ৬নং ওয়ার্ড সদস্য আমিরুজ্জামান বাবুল, মেহেরপুর জামে মসজিদের ইমাম ও খতিব ক্বারী মাওলানা জালাল উদ্দিন, হাফিজ মাওলানা আব্দুল মুমিন, গোলাপগঞ্জ দোকান শ্রমিক-কর্মচারী ইউনিয়নের কোষাধক্ষ্য আলাউর রহমান আলাল, বিশিষ্ট সমাজসেবী খলিলুর রহমান, ইসলাম উদ্দিন, শফিক মিয়া, সহির উদ্দিন, নাজিম উদ্দিন, উমান প্রবাসী খালেদ আহমদ রাজু, সেবুল আহমদ, সাদিকুর রহমান, আনু মিয়া সুনাম উদ্দিন, আব্দুল হামিদ, ইমাউল করিম আলম, সুয়েব আহমদ, আশরাফুল হক রনি, জিলাল আহমদ, সিদ্দিকুর রহমান, রায়হান উদ্দিন, জামিল আহমদ, মওদুদ আহমদ, ইমাম হোসেন, স্বপন মিয়া প্রমুখ।

জানা গেছে, গোলাপগঞ্জে শরীফগঞ্জ ইউনিয়নের যুক্তরাজ্যে অবস্থানরত বিভিন্ন পেশাজীবীরা মিলে ২০১৬ সালে শরীফগঞ্জ উন্নয়ন সংস্থা ইউকে নামের একটি সামাজিক সংগঠন গড়ে তোলেন। প্রতিষ্ঠার পর থেকে এ সংগঠনটি সমাজের অবহেলিত মানুষদের বিভিন্নভাবে সহযোগিতা করে আসছে। তারই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় এবছরও তারা ঈদুল ফিতরের আনন্দ অসহায় দুস্থদের সাথে ভাগাভাগি করে নিতে ঈদসামগ্রী বিতরণ করেন।

শেয়ার করুনঃ