লন্ডন: গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রা’স্ট ইউকের সাধারণ সম্পাদক, বিশিষ্ট কমিউনিটি নেতা ও রাজনীতিবিদ, লুটন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী রুহুলের মাতা বার্ধ’ক্যজনিত কারণে গত ১১ মে রবিবার স’ন্ধ্যা ৭.৩০ ঘটিকার সময় তার নিজ বাড়িতে ই’ন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ও ইন্না ইলাইহি রাজিউন।

মোস্তাফিজুর রহমান চৌধুরীর মাতার মৃ’ত্যুতে ব্রি’টেনে গোলাপগঞ্জ কমিউনিটির নেতৃ’বৃন্দ এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রা’স্টের সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান চৌধুরী রুহুলের মাতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গোলাপগঞ্জ এডুকেশন ট্রা’স্টের সভাপতি আলতাফ হোসেন বাইস, সহসভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সহ-সাধারণ সম্পাদক আব্দুল বাছির এবং কোষাধ্য’ক্ষ জবরুল ইসলাম লনি, লন্ডন এডুকেশন ট্রা’স্টের চেয়ারম্যান মোঃ আব্দুল মুনিম জাহেদী ক্যারল, সংহতি সাহিত্য পরিষদের সভাপতি আবু তাহের। এছাড়াও গোলাপগঞ্জ হেল্পিং হ্যা’ন্ডস ইউকেসহ ব্রিটেনে গোলাপগঞ্জ কমিউনিটির অন্যান্য নেতৃ’বৃন্দরা আলাদা আলাদা ভাবে শোক প্রকাশ করেছেন। নেতৃ’বৃন্দ মরহুমার বিদেহী আ’ত্মার মাগফেরাত কামনা করে ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

অন্যদিকে মরহুমার ছোট ছেলে মুস্তাফিজুর রহমান চৌধুরী রুহুল এক বিবৃতিতে গোলাপগঞ্জের কমিউনিটি, নেতৃ’বৃন্দ, ব’ন্ধু-বান্ধব, আত্মী’য়-স্বজন যারা যোগাযোগ করেছেন তাদের সকলের প্রতি কৃত’জ্ঞতা জানিয়েছেন। অন্যদিকে অনেকেই টেলিফোন করেছেন কিন্তু তিনি কথা বলতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন। তিনি তার মাতার মাগফিরাতের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুনঃ