বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রা’প্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা মহামারীর এই দুঃসময়ে জাতীয়তাবাদী শক্তি মানবতার কল্যানে তৎপর রয়েছে। জাতির এই ক্রা’ন্তিলগ্নে গোলাপগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদল দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। এই থেকে শিক্ষা নিয়ে সামর্থবানদেরকে মানবতার কল্যানে এগিয়ে আসা উচিত।

তিনি রবিবার গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়নের আমনী এলাকায় উপজেলা ও পৌর ছাত্রদলের উদ্যোগে দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস, ৯নং পশ্চিম আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহেল আহমদ, গোলাপগঞ্জ পৌর বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য ও পৌর কাউন্সিলার নুরুল আম্বিয়া চৌধুরী জামিল, মহিলা কাউন্সিলার মনাক্কা বেগম, জেলা কুষক দলের যুগ্ম আহ্বায়ক ছাব্বির আহমদ চৌধুরী, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আবুল লস্কর মুমিন, গোয়াইনঘাট উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সাহেদ আহমদ, সাবেক সিলেট মহানগর ছাত্রদল নেতা সজিব আহমদ, আমুড়া ইউনিয়ন বিএনপি নেতা মাহবুবুল হক লুলু ও বেলাল আহমদ, ইউনিয়ন যুবদল সভাপতি রাজন আহমদ, বিএনপি নেতা মনসুর আহমদ ও মোস্তাক আহমদ।

ঈদ উপহার (খাদ্য) সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতা করেন এবং বিতরণকালে উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলনেতা ফাহিম আহমদ চৌধুরী, উপজেলা ও পৌর ছাত্রদল নেতৃবৃন্দের মধ্য থেকে শেখ নাঈম, শাহরাজ চৌধুরী রাহি, মিজানুর রহমান সুজন, ফয়সল আহমদ, নাবিদ আনজুম রিফাত ও আলী আশরাফ খালেদ প্রমূখ।

শেয়ার করুনঃ