ফেঞ্চু’গঞ্জ,প্রতিনিধি::সিলেটের ফেঞ্চু’গঞ্জে করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে ফেঞ্চু’গঞ্জ কুশিয়ারা পাওয়ার কোম্পানি লিমিটেড এর পক্ষ থেকে ত্রান ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে এ ত্রান ও ইফতার সামগ্রী বিতরণ করেন কোম্পানির পরিচালক সিলেট ৩ আসনের সংসদ সদস্য ও শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব, মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি।

এ সময় উপস্থিত ছিলেন ফেঞ্চু’গঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলী, ফেঞ্চু’গঞ্জ থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান, ফেঞ্চু’গঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন ইসকা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েস, আব্দুল হাই খসরু, দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান জাহাঙ্গীর, মাইজগাও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মইন উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল মালিক সাইস্তা, উপজেলা মুক্তি’যোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, উপজেলা স্বে’চ্ছাসেবক লীগের ভারপ্রা’প্ত সাধারণ সম্পাদক রাসিক আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, সাধারণ সম্পাদক ফারহান সাদিক, উপজেলা শেখ রাসেল পরিষদের সভাপতি আব্দুল হামিদ,সাধারণ সম্পাদক শেখ মুমিনুল হাসান , ছাত্রলীগ নেতা মেহরাব হোসেন জুনেল, সেকুল ইসলাম ও রুবেল আহমদ প্রমুখ।

উল্লেখ্য, কুশিয়ারা পাওয়ার কোম্পানি লিমিটেড এর পক্ষ থেকে প্রায় ১৫ লক্ষ টাকা ব্যয়ে করোনা ভাইরাসের ১ম পর্বে ১ হাজার পরিবার ও ২য় পর্বে আজ ৫০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ করা হয়। এছাড়া বিগত বন্যায় কুশিয়ারা পাওয়ার কোম্পানি লিঃ এর পক্ষ থেকে লক্ষ-লক্ষ টাকার ত্রাণ বিতরণ করা হয়েছিল এবং প্রতি বছর গরীব অসহায় মানুষের মাঝে সাহায্যে সহযোগিতা করা হয়ে থাকে।

শেয়ার করুনঃ