করোনাভাইরাসে আক্রা’ন্ত হয়েছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। তবে তিনি সুস্থ আছেন। বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

শুক্রবার (২২ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন নাদেলের ঘনিষ্টজন সিলেটের জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তাদির আহমদ মুক্তা।

মুক্তা জানান, তিনি শরীরে জ্বর অনুভব করায় গত বুধবার (২০ মে) নিজেই করোনা পরীক্ষার উদ্যোগ নেন। বুধবার তিনি করোনা পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাব সংশ্লি’ষ্টদের সঙ্গে যোগাযোগ করেন। পরে বাসায় গিয়ে তার নমুনা সংগ্রহ করেন ওসমানী মেডিকেল কলেজের স্বা’স্থ্যকর্মীরা। বৃহস্পতিবার রাতে ওই কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসে।

এদিকে, গতকাল বৃহস্পতিবার (২১ মে) পর্যন্ত তিনি সিলেটের বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়েছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, বৃহস্পতিবার রাতে করোনা পজিটিভ জানার পর থেকেই আমি বাসায় আইসোলেশনে আছি। এখনও সুস্থ আছি। তিনি দেশবাসীর কাছে দোয়া চান।

সিলেটের স্থানীয় দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেল সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের জ্যেষ্ঠ সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুনঃ