নিউজ ডেস্ক :: ‘মানুষ মানুষের জন্য’ এই শ্লোগানে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) সিলেট জেলার উদ্যোগে বৃহস্পতিবার রাত ১১টায় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রা’প্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সিলেটের একমাত্র করোনা চিকিৎসাকেন্দ্র শহীদ শামসুদ্দিন হাসপাতালে সেহরি সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় হাসপাতালে কর্মরত সকল চিকিৎসকসহ স্বাস্থ্যসেবা কর্মী, অফিস কর্মচারী, করোনায় আক্রা’ন্ত রোগী এবং তাদের অভিভাবকদের মধ্যে এই সেহরী বিতরণ করা হয়।

ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) সিলেট জেলার সভাপতি অধ্যাপক ডা. মো. নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. মো. শাকিলুর রহমানের পরিচালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা ও বিএনপি ফরেন এফেয়ার্স কমিটির সদস্য ড. মোহাম্মদ ইনামুল হক চৌধুরী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিএনপি দেশের এই দুর্যোগপূর্ণ সময়ে সামনে থেকে মানব সেবায় যারা জড়িত তাদের সেবাকে সম্মান জানিয়ে তাদের পাশে এসে দাড়িয়েছে। বিএনপির ভারপ্রা’প্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশে বিএনপি ও তার অঙ্গ-সংগঠনের প্রতিটি নেতা-কর্মী মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। বিএনপি এই দুর্যোগে প্রতিনিয়ত উপহার সামগ্রী নিয়ে জনগণকে পাশে এসে দাঁড়াচ্ছে এবং ইনশাল্লাহ জনগনের দল হিসেবে বিএনপি এই কার্যক্রম অব্যাহত রাখবে।

তিনি তার বক্তব্যে করোনায় আক্রা’ন্ত রোগীদের সুস্থতা কামনা করেন এবং করোনা কালে দেশবাসীর সেবায় নিয়োজিত চিকিৎসক, স্বাস্থ্য কর্মী, আইনশৃংখলা কর্মী ও গণমাধ্যমকর্মীসহ সকলকে বিএনপি ভারপ্রা’প্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সেহেরী সামগ্রী হস্তান্তর কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি ও সিটি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, ড্যাব সিলেট জেলার যুগ্ম সম্পাদক ডা. আবু সাকিব আবদুল্লাহ চৌধুরী, ডা. ফাহমিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ডা. আহমদ নাফি, প্রকাশনা সম্পাদক ডা. আখলাকুর রহমান চৌধুরী, প্রচার সম্পাদক সৌউদ আল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক ডা. সৈয়দ হাফিজুর রহমান, সহ-দপ্তর সম্পাদক ডা. আফজাল আহমদ, সদস্য ডা. মেহেদী হাসান অনিক প্রমুখ।

শেয়ার করুনঃ