বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস বির্পযয়ের তৃণমূল নেতাকর্মীদের পাশে দাঁড়াতে গোলাপগঞ্জে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের যৌথ অর্থায়নে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (২২ মে) জুমার নামাজের পর ঢাকাদক্ষিণ বাজারের ডাক বাংলায় উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভার নেতাকর্মীদের ইউনিট ভিত্তিক উপহার সামগ্রী হস্তান্তর করা হয়।

এসময় গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা জাহেদ আহমদ মান্নার সভাপতিত্বে ও সিলেট ল’ কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম শাকিলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদল নেতা কামরুজ্জামান জোনাক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহেদ আহমদ, জাকু আহমদ, যুবদল নেতা এলিম আহমদ, খাইরুল ইসলাম, শুনু আহমদ, সিলেট ল’ কলেজ ছাত্রদলের সহ সভাপতি শাহান আহমদ, পৌর ছাত্রদল নেতা রাজু আহমদ।

প্রধান অতিথি বক্তব্যে কামরুজ্জামান জোনাক বলেন, বিশ্ব সংকটের ন্যায় বাংলাদেশে করোনা বিপর্যয় দেখা দিয়েছে। এ সংকট মোকাবিলায় বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারম্যান পার্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তৃণমূল নেতাকর্মীদের পাশে দাঁড়াতে ক্ষুদ্র পরিসরে আমরা সহযোগিতা হাত বাড়িয়ে দেওয়া হয়েছে। দেশের এই সংকট সৃষ্টির শুরু থেকে ছাত্রদল দেশ ব্যাপী কাজ করে যাচ্ছে এবং আমি বিশ্বাস করি আগামিতে তৃণমূল ও সাধারণ জনগণের আস্তার প্রতীক হয়ে কাজ করে যাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সহ সাংগঠনিক সম্পাদক মাজহারুল আহমদ, উপজেলা ছাত্রদল নেতা সাজু, নাছির, আলী ঢাকাদক্ষিণ সরকারি কলেজ ছাত্রদল নেতা কামিল তালুকদার, সুবেদ আহমদ, তুফায়েল আহমদ সুমেল, সুয়েদ আহমদ, নাদির, রাসেল, আহমদ, নাছিম, জুয়েদ, ফরহাদ, লাব্বির, রুয়েল প্রমুখ।

শেয়ার করুনঃ