গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র উদ্যোগে করোনাভাইরাস (কোভিড-১৯) বৈশ্বিক মহামারির সংকটকালীন সময়ে এবং পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে ১৯ মে মঙ্গলবার গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিশিষ্ট সমাজসেবক, আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের সভাপতি, যুক্তরাজ্য প্রবাসী গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকে এর সহ সভাপতি, গোলাপগঞ্জ হেল্পিং হেন্ডস ইউকে’র সাবেক সহ সভাপতি মোঃ দিলওয়ার হোসেন ও বিশিষ্ট সমাজকর্মী, রেজিয়া-রহিম মেমোরিয়াল ট্রাস্ট ও লন্ডন এডুকেশন ট্রাস্ট এর চেয়ারম্যান, গোলাপগঞ্জ হেল্পিং হেন্ডস ইউকে’র সদস্য মোঃ আব্দুল মুনিম জাহেদী ক্যারল, গোলাপগঞ্জ হেল্পিং হেন্ডস ইউকে’র অন্যতম সদস্য সজারুল ইসলাম সাজন এর আয়োজনে হেতিমগঞ্জে প্রভাতী বিদ্যানিকেতনে ফুলবাড়ী ইউনিয়নের কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ওসময় কর্মহীন ও অসহায়দের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন প্রভাতী বিদ্যানিকেতন এর প্রধান শিক্ষক বিদ্যুৎ জ্যোতি পুরকায়স্থ, সহঃ প্রধান শিক্ষক দেলওয়ার হোসেন, কমিনিটি ব্যক্তিত্ব ও প্রভাতী বিদ্যানিকেতন এর অভিবাবক হানিফুজ্জান জোয়ারদার, অভিবাবক আলমগীর হোসেন, প্রভাতী বিদ্যানিকেতন এর সহকারী শিক্ষক নজমুল খাঁ, ব্যবসায়ী মামুন আহমদ, রেদওয়ান হোসেন প্রমুখ।

এছাড়া ও দৈনিক “সিলেটের দিনকাল” প্রধান সম্পাদক আব্দুল লতিফ নুতন মছকাপুর ওয়ার্ড এবং তরুণ সমাজ সেবক আসাদুজ্জামান পাপ্পু হিলালপুর ও রফিপুর ওয়ার্ডে কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী ক্রয় ও প্যাকিটিং করায় সহযোগিতা করেছেন হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘ এর সদস্যবৃন্দ।

উল্লেখ্য, গত ১৯ মে গোলাপগঞ্জ হেল্পিং হেন্ডস ইউকে’র উদ্দোগে গোলাপগঞ্জ উপজেলার ১১ টি ইউনিয়ন ও পৌরসভার প্রতিনিধিদের কাছে নগদ অনুদান প্রদান করা হয় নিজ নিজ ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণের জন্য । পৌরসভার কনফারেন্স হলে অনুষ্ঠিত অনুদান প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আফরোজ মিয়া শাহিন। পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহুল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র, পৌর আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল।

অনুষ্ঠানে সকল ইউনিয়ন ও পৌরসভার প্রতিনিধিদের কাছে নিজ নিজ এলাকার অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করার জন্য নগদ অনুদান প্রদান করা হয়। অনুষ্ঠানে ফুলবাড়ী ইউনিয়নের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘ এর সভাপতি সাকের ইসলাম, হিলালপুর জামে মসজিদ এর ক্যাশিয়ার সুলেমান আহমেদ, হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘ এর সাবেক সভাপতি সায়েদ আহমেদ, সহ সভাপতি ও হিলালপুর আবিয়া খানম ব্রিলিয়ান্স কেয়ার এর প্রিন্সিপাল এইচ এম কাবিল আহমদ ইমন, হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘ এর সেক্রেটারি জিয়ান আহমেদ l

করোনাভাইরাস (কোভিড-১৯) বৈশ্বিক মহামারির সংকটকালীন সময়ে এবং পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে ফুলবাড়ী ইউনিয়নের কর্মহীন ও অসহায়দের মাঝে দ্রুত খাদ্য সামগ্রী বিতরণ করায় ফুলবাড়ী ইউনিয়নের প্রতিনিধিদেরকে ধন্যবাদ জানান গোলাপগঞ্জ হেল্পিং হেন্ডস ইউকে’র ভারপ্রাপ্ত সভাপতি মারুফ আহমেদ, সাধারণ সম্পাদক তানহার আহমেদ তুহিন, কোষাধ্যক্ষ আনিছুর রহমান আনিছ ও সাবেক সভাপতি তমিজুর রহমান রঞ্জু।

প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুনঃ