গোলাপগঞ্জ প্রতিনিধিঃ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস মহামারিতে বাংলাদেশেও স্থবির হয়ে পড়েছে জনজীবন। জরুরি কাজ ছাড়া বাড়ি থেকে মানুষকে বের না হওয়ার নিষেধাজ্ঞা আরোপ হওয়ায় বিপাকে পড়েছেন খেটে খাওয়া দিনমজুর ও নিম্ন আয়ের মানুষজন। এমন সংকটের মুহূর্তে সরকারের পাশাপাশি সমাজের বিভিন্ন মানবিক সংগঠন ও বিত্তবানরাও এগিয়ে এসেছেন অসহায়দের পাশে।

তেমনি গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়নের বৃহত্তর চন্দরপুর এলাকার অসচ্ছল পরিবারের পাশে এগিয়ে এসেছে ঐ এলাকার বানিগাজী গ্রামের আর্ত মানবতার সংগঠন ‘হাজী মোঃ তজম্মুল আলী এন্ড ব্রাদার্স মেমোরিয়াল ট্রাস্ট’।

মানবিক এ সংগঠনের উদ্যোগে করোনা ও রমজান মাস উপলক্ষে কালিয়াডহর, বনগ্রাম, বানিগাজী, চন্দরপুর ও লামা-চন্দরপুর গ্রামের অসচ্ছল ৩১২টি পরিবারের মাঝে প্রায় ৩লক্ষ টাকা বিতরণ করা হয়। এছাড়া বৃহত্তর চন্দরপুর এলাকার ১৬ টি মসজিদ-পাঞ্জেগানার ২১জন ইমাম-মুয়াজ্জিনকেও এ সংগঠনের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান করা হয়। এসময় প্রত্যেকের হাতে হাতে নগদ এ অর্থ সহায়তা পৌঁছে দেয়া হয়।

সার্বিক তত্ত্বাবধানে মরহুম হাজী মোঃ তজম্মুল আলীর ২য় পুত্র যুক্তরাজ্য প্রবাসী মোঃ হাসান উদ্দিন।

মরহুম হাজী মোঃ তজম্মুল আলীর দ্বিতীয় পুত্র যুক্তরাজ্য প্রবাসী মোঃ হাসান উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে এ নগদ অর্থ বিতরণ করা হয়। ‘হাজী মোঃ তজম্মুল আলী এন্ড ব্রাদার্স মেমোরিয়াল ট্রাস্ট’ আগামীতেও অসহায়দের পাশে দাঁড়ানোর উদ্যোগ অব্যাহত রাখবে জানিয়ে তিনি মরহুম হাজী মোঃ তজম্মুল আলী ও তাঁর পরিবারবর্গের প্রতি সকলের নিকট দোয়া কামনা করেছেন।

শেয়ার করুনঃ