আনন্দ ও উৎসবের আমেজে চন্দরপুর যুব সমাজের ঈদ পরবর্তী পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (৭জুন) চন্দরপুর উন্নয়ন সমিতি ইউকে-এর সৌজন্যে এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

বর্তমান করোনা মহামারীতে ঘরে বন্দি সময়ের ফাঁকে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হওয়ায় হাসি-আড্ডা আর আনন্দে মেতে উঠেন সকলে। এসময় তারা সকলেই স্বাস্থ্যবিধি মেনে নিজেদের নিরাপত্তার সহিত আনন্দ ভাগাভাগি করেন। তাছাড়া যুব সমাজের সকলেই করোনা মোকাবেলায় করণীয় শীর্ষক গুরুত্বপূর্ণ আলোচনায় মিলিত হন। এছাড়া সরকারের নির্দেশনা মেনে নিজে ও নিজের পরিবারকে ঝুকিমুক্ত রাখার আহবানও করেন তারা।

এসময় চন্দরপুর উন্নয়ন সমিতি ইউকে-এর সৌজন্যে দুপুরের খাবার অনুষ্ঠিত হয়। করোনাকালীন মুহুর্তে এমন ব্যতিক্রমী উদ্যোগ নেয়ায় যুব সমাজের সকলেই চন্দরপুর উন্নয়ন সমিতি ইউকে-এর প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য, গত রমজান মাসে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন ও অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে ‘চন্দরপুর উন্নয়ন সমিতি ইউকে’। সামাজিক এ সংগঠনের উদ্যোগে গত ০৯ মে গ্রামের সাড়ে ৩শ পরিবারের হাতে উপহারস্বরূপ ২৫ কেজি চাল, ৪ কেজি আলু ও নগদ অর্থ তুলে দেয়া হয়।

শেয়ার করুনঃ