গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামালের শারীরিক অবস্থা ভালো রয়েছে। তার শরীরে জ্বর, কাশি কিংবা সর্দি এসবের কোন উপসর্গই নেই। এমতাবস্থায় স্বাস্থ্য কর্মকর্তারা তাকে পুরোপুরো বিশ্রাম এবং নিয়ম মেনে ঔষুধ সেবনের পরামর্শ দিয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় তিনি এ তথ্য জানিয়েছেন। এসময় তিনি সকলের প্রতি সালাম জানিয়ে গোলাপগঞ্জ উপজেলা-সহ বাংলাদেশ ও বিশ্বে আক্রান্ত সকল করোনা রোগীর আশু সুস্থতা কামনা করে নিজের জন্যও সকলের নিকট দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, গত ৩১ মে উপজেলা স্বাস্থ্য কর্মীরা মস্তাব উদ্দিন কামাল ও তার পরিবারের ৮ সদস্যের নমুনা সংগ্রহ করেন। এরপর গতকাল (সোমবার) রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় চেয়ারম্যান কামালের রিপোর্ট পজিটিভ আসলেও অন্যান্যদের রিপোর্ট নেগেটিভ আসে।

এদিকে চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল জনগণের সেবা করতে গিয়েই করোনা সংক্রমিত হয়েছেন বলে মনে করছেন সচেতন মহল। কেননা করোনাকালে খাদ্য সামগ্রী বিতরণে ব্যাপক তৎপর দেখা গেছে জনবান্দব এ প্রতিনিধিকে। সরকারের দেয়া খাদ্য সহায়তা মানুষের মাঝে পৌঁছে দিতে তার পরিষদকে নিয়ে নিরলস প্রচেষ্টা চালিয়েছেন তিনি। এছাড়া জনগণের বিভিন প্রয়োজনে মানুষের দুয়ারে ছুটে যেতে দেখা গেছে সিলেট জেলার শ্রেষ্ঠ ঘোষিত এ ইউপি চেয়ারম্যানকে।

শেয়ার করুনঃ