দৈনিক আমার সংবাদ ও একাত্তরের কথা’র বালাগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক এএস রায়হানের নানি আছিয়া বেগম (৮৫) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুমার বাড়ি ওসমানীনগরb উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের হাজীপুর (সারং বাড়ি) গ্রামে। তিনির স্বামীর নাম মৃত আব্দুল কাদির। ৬জুন দিনগত রাত ২টা ২৫ মিনিটের সময় তিনি গ্রামের বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ৪ মেয়ে, নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গ্রণগ্রাহী রেখে গেছেন।

এদিকে সাংবাদিক এএস রায়হানের নানির মৃত্যুতে বালাগঞ্জের সাংবাদিক নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেতার কামনা করে তারা শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক প্রকাশ করেছেন- সাপ্তাহিক কুশিয়ারার কূল’র প্রকাশক কবি ও ছড়াকার হুসাইন আহমদ, জাগো সিলেট ডট নিউজ’র সম্পাদক শিপন খান, যুগান্তর, সিলেট মিরর ও এনটিভি ইউরোপের বালাগঞ্জ উপজেলা প্রতিনিধি শামীম আহমদ, মানবজমিনের বালাগঞ্জ উপজেলা প্রতিনিধি মো. আব্দুস শহিদ, ভোরের কাগজ ও জৈন্তা বার্তার বালাগঞ্জ উপজেলা প্রতিনিধি আ. হ ইমন শাহ্, আমাদের নতুন সময় ও সিলেটের দিনকালের বালাগঞ্জ উপজেলা প্রতিনিধি মো. কাজল মিয়া ও আজকালের খবরের বালাগঞ্জ উপজেলা প্রতিনিধি মো. মোমিন মিয়া প্রমুখ।

শেয়ার করুনঃ