মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজার কমলগঞ্জ ৫নং সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড সরই বাড়ী নতুন বাজার মসজিদের পাশের রাস্তার অবস্থা বেহালদশায় পরিণত হয়েছে । অল্প বৃষ্টি শুরু হওয়ার পর থেকে এলাকাবাসী রাস্তা পারাপারে চরম দুর্ভোগ পোহাচ্ছেন। অনেকদিন ধরেই এলাকাবাসী-সহ স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা ব্যাপক কষ্টে রাস্তা দিয়ে চলাচল করছেন।

এদিকে ব্যাপক কর্দমাযুক্ত এ রাস্তাটিতে ধানের চারা রোপন করে প্রতিবাদ জানিয়েছেন স্থানীয়রা। তাদের দাবী, দীর্ঘদিন থেকে অবহেলায় থাকা রাস্তাটি আজ চলাচল অনুপযোগী হয়ে পড়েছে। হাটুসম কাদা দিয়ে না হেটে সেখানে ধানের চারা রোপন করাই শ্রেয় বলে মনে করেন তারা। তাই স্থানীয় কয়েকজন যুবক মিলে রাস্তায় ধানের চারা রোপন করেছেন।

স্থানীয় এলাকাবাসী ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নানের দৃষ্টি আকর্ষণ করেছেন। তিনি যেন দ্রুত মাননীয় এমপি মহোদয়ের মাধ্যমে রাস্তাটি সংস্কারের উদ্যোগ নেন। প্রতিদিন এই রাস্তা দিয়ে অনেক যানবাহন চলাচল করে থাকে। কিন্তু বর্তমানে রাস্তার এ বেহাল দশার যানবাহন-সহ এলাকাবাসীর চলাচল বিঘ্নিত হচ্ছে। তাই দ্রুত রাস্তাটি সংস্কার করে চলাচলের উপযোগী করার জন্য কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থী-সহ স্থানীয়রা।

শেয়ার করুনঃ