লন্ডনে প্রথম আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন হয়েছে। গত ১৭ জুন, বুধবার পূর্ব লন্ডনের মাইলেন্ড লেজার সেন্টারের সুম্মুখে প্রথম আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট ইউকে ২০২০ অনুষ্ঠিত হয়। কোভিড-১৯ এর প্রভাবে দীর্ঘ আড়াই মাস লকডাউনের পর ব্রিটেনে এক ব্যতিক্রমী আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হল। ব্রিটেনের মানুষ এতোদিন করোনা আতঙ্কের মধ্যেই ছিলেন। এখন একটু শীতিল থাকার কারনে মানুষজন চিন্তামুক্ত চলাচল করছে, সেই সুযোগে খেলোয়াড়দের মনে একাটু আনন্দ ফুর্তির জন্য ব্যাডমিন্টন প্লেয়াররা খোলা মাঠে ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজন করেন এবং এই টুর্নামেন্টের অবশিষ্ট টাকাগুলো করোনা ভাইরাসের জন্য চ্যারিটি সংগঠনে দান করা হবে।

লন্ডনের জনপ্রিয় ব্যাডমিন্টন ক্লাব তাকওয়ার ব্যাডমিন্টন ক্লাবের জেনারেল সেক্রেটারি, বিশিষ্ ব্যাবসায়ী ও রাইটলেন প্রোপার্টি লিঃ ইউকে ম্যানেজিং ডাইরেক্টর ফারুক ফুয়াদ চৌধুরী উদ্যোগে সফলভাবে সম্পন্ন হয় এ আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট। উক্ত খেলায়১৮ টি টিম অংশগ্রহণ করে এবং ফাইনাল খেলায় সুহান, হাসনাত ও ফারুক গ্রুপ বিজয় ছিনিয়ে নেন জুয়েল, আজিজ ও খায়রুল গ্রুপকে পরাজিত করে।

টুর্নামেন্টর সফল করার জন্য সহযোগিতা করায় তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবসহ অন্যান্য সকল ক্লাবের প্রতি কৃতজ্ঞতা জানানো হয় এবং অংশগ্রহণকারী সকল প্লেয়ারদের ধন্যবাদ জানানো হয়।

এছাড়াও যুবায়ের, উজ্জল, সুহান, আলতাফ ইসলাম, শেলিম, রিবু, জুয়েল, রাশু, কায়রুল কে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করা হয় কঠোর পরিশ্রমের জন্য।

তাকওয়ার ব্যাডমিন্টন ক্লাবের জেনারেল সেক্রেটারি, বিশিষ্ট ব্যবসায়ী ও রাইটলেন প্রোপার্টি লিঃ ইউকে ম্যানেজিং ডাইরেক্টর ফারুক ফুয়াদ চৌধুরী উপস্থাপনায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাবের সেক্রেটারি মেডিরিক লাকনিলি, মাগপাই ব্যাডমিন্টন
ক্লাবের সভাপতি আবদুল্লাহ মহিম, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সহ-সভাপতি আবদুল কাহার, টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাবের কোষাধ্যক্ষ শামীম আহমেদ, ব্যাডমিন্টন কোচ শাহ কবির প্রমুখ।

এছাড়া, লন্ডনে প্রথম আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট সফল ভাবে সম্পন্ন করার জন্য তাকওয়ার ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি মহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল এর পক্ষ থেকে ক্লাবেরর সকল সদস্যদের প্রতিও আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুনঃ