গোলাপগঞ্জে করোনায় মৃতদের গোসল, জানাযা, দাফন এবং ভিন্ন ধর্মাবলম্বীদের লাশ বহন-সহ সার্বিক সহযোগিতা করতে ইসলামী আন্দোলন বাংলাদেশ গোলাপগঞ্জ উপজেলা শাখার একটি বিশেষ টিম গঠন করা হয়েছে। ইসলামী আন্দোলন গোলাপগঞ্জ উপজেলার সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ টিমে রয়েছেন।

আজ ২৩ জুন ২০২০ ইসলামী আন্দোলন বাংলাদেশ গোলাপগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা আলিম উদ্দীন, সভাপতি মাওলানা মুন্সী আফজল হুসাইন কবির, সাংগঠনিক সম্পাদক হাফিজ নুরুল হুদা ফয়েজী-সহ শাখার নেতৃবৃন্দ গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও থানার অফিসার ইনচার্জ সাহেবের কাছে টিমটির প্রস্তাব পেশ করলে তারা প্রস্তাব গ্রহণ করেন। এবং এই কাজে তাদের সম্মতি রয়েছে বলে জানান।

নেতৃবৃন্দ বলেন এখন থেকে আমাদের টিম সেবা দেয়ার জন্য সার্বিকভাবে প্রস্তুত থাকবে ইনশা আল্লাহ। প্রয়োজনে আমাদের সাথে 01723874657, 01751156566 এই নাম্বারগুলোতে যোগাযোগ করার জন্য জানিয়েছেন।

টিম প্রধান মুহাম্মাদ আলিম উদ্দীন, সমন্বয়কারী মাওলানা মুন্সী আফজল হুসাইন কবির, সদস্যবৃন্দ হাফিজ নুরুল হুদা ফয়েজী, মাওলানা মুহিবুর রহমান, জুবায়ের আহমদ, মু. আব্দুল মুকিত, মাওলানা আব্দুল মুকিত, মাওলানা শিব্বির আহমদ, হাফিজ সাহিল আল-হাসান, মুহাম্মাদ বিলাল আহমদ।

শেয়ার করুনঃ