রোটারি ক্লাব অব সিলেট অরেঞ্জ সিটির অফিসিয়াল গভর্নর ক্লাব ভিজিট ২১ জুন রাতে ভার্চুয়াল অনুষ্ঠিত হয়। রোটারি ডিস্ট্রিক ৩২৮২ গভর্নর সিলেটের সুসন্তান বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ রোটারিয়ান এম আতাউর রহমান পীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন রোটারি পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর দিলনাসি মহসিন, গভর্নর নমিনি আবু ফয়েজ চৌধুরী এবং গভর্নর নমিনি রুহেলা খান চৌধুরী রোটারি ডিস্ট্রিক্ট ফাস্ট লেডি ফিরুজা রহমান রোটারি ডিস্ট্রিক্ট সেক্রেটারি নিরেশ চন্দ্র দাস এবং ডিস্ট্রিক্ট নির্বাহী সেক্রেটারি সেলিম খান।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মুহিব উস সালাম রিজভীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অরেঞ্জ সিটির ক্লাব ট্রেইনার সিলেটে রোটারি অংগনের জনপ্রিয় নাম পিপি একেএম শামসুল হক দীপু, রোটারি এসিস্ট্যান্ট গভর্নর শাহেদ হোসাইন এবং ওয়াদুদ আল মামুন অরেঞ্জ সিটির প্রেসিডেন্ট ইলেক্ট শাহিন আহমদ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সাংবাদিক রাজু আহমেদ, সিপি ডালিয়া হক লাবণি, পিপি মুজিবুর রহমান, ক্লাব সেক্রেটারি সুজন দাস, প্রেসিডেন্ট নমিনি ওমর খৈয়াম, রোটারিয়ান আমান উদ্দিন আমান, জাবেদ আহমেদ, রফিকুল ইসলাম, জুয়েল, তোফায়েল আহমেদ, ফয়সল আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এম আতাউর রহমান পীর বলেন, সারা পৃথিবী জুড়ে বর্তমানে যে মহামারী চলছে তা থেকে পরিত্রাণের জন্য আমাদের পরম করুণাময়ের নিকট প্রার্থনা করতে হবে। একমাত্র তিনিই জানেন এই মহামারি করোনা কখন নির্মুল হবে। আসুন আমরা সবাই যার যার অবস্থান থেকে বিপন্ন মানুষের পাশে দাড়াই।

শেয়ার করুনঃ