গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়নের চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামালের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। দেশবাসীর দোয়া ও আল্লাহর রহমতে তিনি আজ পুরোপুরি সুস্থ।

আজ বুধবার তিনি নিজেই এ তথ্য জানিয়েছেন।

এর আগে গত ৩১ মে উপজেলা স্বাস্থ্য কর্মীরা মস্তাব উদ্দিন কামাল ও তার পরিবারের ৮ সদস্যের নমুনা সংগ্রহ করেন। এরপর গত ৮ জুন রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় চেয়ারম্যান কামালের রিপোর্ট পজিটিভ আসলেও অন্যান্যদের রিপোর্ট নেগেটিভ আসে। তবে তার শারীরিক অবস্থা ভালো থাকায় নিজ বাড়িতেই আইসলেশনে রাখা হয়।

এরপর চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামালের শরীরে তেমন কোনও উপসর্গ না থাকায় গত ১৬ জুন আবারও নমুনা সংগ্রহ করা হয়। সবশেষে আজ (২৪ জুন) তার রিপোর্ট নেগেটিভ আসে।

সাক্ষাৎকারে চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল সকলের প্রতি সালাম জানিয়ে বলেন, আল্লাহর অশেষ রহমতে ও দেশবাসীর দোয়ায় আমি আজ পুরোপুরি সুস্থ। দোয়া করি দেশ ও বহির্বিশ্বে আক্রান্ত সকলকে যেন আল্লাহ তায়ালা দ্রুত সুস্থতা দান করেন। আমার জন্যও আপনারা দোয়া করবেন।

এদিকে আজ থেকে চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল পুরোপুরি লকডাউন মুক্ত বলে ঘোষণা করেছেন উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শাহিনুর ইসলাম শাহীন।

শেয়ার করুনঃ