লন্ডন ২৪ জুন: করোনা মহামারির কঠিন সময়ের মুখোমুখি বাংলাদেশ। প্রতিদিনই বাড়ছে রোগী। কোভিড চিকিৎসায় হচ্ছে নতুন নতুন হাসপাতাল। রোগীর সংখ্যা বাড়ছে আর তাতে চিকিৎসা দিতে হিমশিম খেতে হচ্ছে ডাক্তার-নার্সদের। এ অবস্থায় জালালাবাদ অ্যাসোসিয়েশন ও সিলেট কিডনি ফাউন্ডেশন করোনার সময়কালে মানুষের পাশে দাঁড়াতে একটি অনন্য উদ্যোগ নিয়েছে।

বাংলাদেশে রোগীদের অক্সিজেন সহায়তা দেওয়ার জন্য অক্সিজেনের কেন্দ্রীকের ঘাটতি রয়েছে। কিডনি ফাউন্ডেশনে অনেকেই তাদের বাবা-মা এবং আত্মীয়দের পাশাপাশি জালালাবাদ অ্যাসোসিয়েশনের সদস্যদের নামে সিলিন্ডার দান করছেন। অক্সিজেন কনসেন্ট্রেটরটি পরবর্তী সময় সিলেট কিডনি ফাউন্ডেশনে সংরক্ষণ করা হবে। করোনায় এই মহামারী চলাকালীন এই মুল্যমান অনুদান রোগীর জীবন বাঁচাতে বিশাল ভূমিকা নেবে।

জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি মুহিবুর রহমান মুহিব এর মাধ্যমে ইতিমধ্যে ১০ টি পিসি অক্সিজেন কনসেন্টেরেটর ব্যবস্থা করেছেন এবং এব্যপারে জালালাবাদ এসোসিয়েশন ইউকের সাথে সহযোগিতা করেছে GOOD DEEDS Global Charity নামে একটি সংগঠন।

করোনা মহামারির এই কঠিন সময়ে দেশের মানুষর পাশে দাঁড়ানোর জন্য বিশেষ অনুরোধ জানিয়েছেন জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি মুহিবুর রহমান মুহিব। তিনি বলেন সবার সহযোগিতা পেলে আরো ব্যাপক আকারে সাহায্য প্রদান করা সম্ভব হবে।

প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুনঃ