গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জ উপজেলার বিশিষ্ট ব্যক্তিত্ব, আমুড়া ইউ‌নিয়‌নের সা‌বেক চেয়ারম‌্যান ও ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সভাপ‌তি বদরুল হক আকন্দ (৬৭) মৃত্যুবরণ করেছেন (ইন্না‌লিল্লা‌হি…..রা‌জিউন)। তিনি কিছুদিন থেকে অসুস্থ অবস্থায় চিকিৎসাধিন ছিলেন। আজ রোববার (২৮ জুন) ফজরের নামাজের পর তিনি নিজ বাসস্থান আমুড়া ইউনিয়নের শীলঘাট আখন্দ বাড়িতে ই‌ন্তেকাল ক‌রেন। মৃত‌্যুকা‌লে তাঁর বয়স হ‌য়ে‌ছিল ৬৬ বছর।

এদিকে, আজ রোববার জোহরের নামাজের পর মরহুমের লাশ দাফন সম্পন্ন হয়েছে।

বদরুল হক ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ, সৈয়দ তানভীর হোসেন উচ্চ বিদ্যালয়, শীলঘাট-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঢাকাদক্ষিণ মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠান পরিচালনার সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পৃক্ত ছিলেন। গোলাপগঞ্জ উপজেলার অতি পরিচিত মুখ, সজ্জন ব্যক্তি বদরুল হকের মৃত্যুর সংবাদে সর্ব মহলে শোকের ছায়া নেমে আসে।

গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বদরুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক রফিক আহমদ, ১নং বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদ সদস্য সাইদ আহমদ সুহেদ, সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, ২নং গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ জিলু, সাধারণ সম্পাদক ইউপি সদস্য ইসমাইল আলী, ৩নং ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশাহিদ আলী, সাধারণ সম্পাদক নুরুল আলম, ৪নং লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার নুরুল ইসলাম চৌধুরী মছলু, সেক্রেটারী সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদ আহমদ, ৫নং বুধবারী বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাকুর রহমান, সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন, ৬নং ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল মজিদ রওশন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ৭নং লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক ছায়াদ আহমদ, ৮নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছালিক আহমদ, ৯নং আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য কামরান আহমদ, ১০ নং বাদেপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাদির, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মস্তাক আহমদ, ১১ নং শরীফগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ইউপি সদস্য কবির আহমদ।

এদিকে আমুড়া ইউনিয়ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রবীন রাজনীতিবিদ বদরুল হকের মৃত্যুতে আলাদা এক শোক বার্তায় শোক প্রকাশ করেছেন গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, সাধারণ সম্পাদক রুহেল আহমদ। নেতৃবৃন্দ শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।

উল্লেখ্য যে, গত ২৭ মে নিজ এলাকায় এক সন্ত্রাসী হামলার শিকার হন বদরুল হক ও তার আত্মীয় স্বজন। এ ঘটনায় বদরুল হক গুরুত্বর আহত হলে তাকে তাৎক্ষণিক ভাবে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী উন্নত চিকিৎসার জন্য দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওই দিনই ভর্তি করা হয়। এর পর তিনি নানা ভাবে অসুস্থতা বোধ করতে থাকেন। সম্প্রতি তার অসুস্থতা বৃদ্ধি পেলে সিলেট নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার করোনা উপসর্গ দেখা দিলে ডাক্তাররা করোনা নমুনা সংগ্রহ করেন। গত বৃহস্পতিবার করোনা টেস্টের ফলাফলে পজেটিভ বলে জানানো হয়। এই অবস্থায় রোববার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শেয়ার করুনঃ