গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি : গোলাপগঞ্জ উপজেলার অন্যতম সামাজিক ও অরাজনৈতিক সংগঠন স্বেচ্ছাসেবক পাঠশালার পক্ষ থেকে অর্ধ শতাধিক মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

রবিবার বিকাল ৫ টায় উপজেলার শেরপুর গ্রামের অর্ধ শতাধিক মানুষের মাঝে এ মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক পাঠশালার সভাপতি সাংবাদিক মোঃ রুবেল আহমদ, সহ-সভাপতি আইমান আহমদ, সাধারণ সম্পাদক ছাদিকুর রহমান, সহ সাধারণ সম্পাদক এমাদ উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক ইয়াহইয়া আহমদ, সাংগঠনিক সম্পাদক জাবের হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক জহির মাহমুদ, অর্থ সম্পাদক মামুনুর রশীদ, শিক্ষা বিষয়ক সম্পাদক জাবির আহমদ, সমাজকর্মী মজনু মিয়া, ব্যবসায়ী আকরাম হোসাইন, কাওছার আহমদ প্রমুখ।

এদিকে স্বেচ্ছাসেবক পাঠশালার সভাপতি সাংবাদিক মোঃ রুবেল আহমদ বলেন, স্বেচ্ছাসেবক পাঠশালার মাধ্যমে সমাজের অসহায় মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। বর্তমানে করোনার এই করুন সময়ে আমার স্বেচ্ছাসেবক পাঠশালার সহযোগিতায় অসহায় মানুষের পাশে থেকে বিভিন্নভাবে সহযোগিতা করে যাচ্ছি। করোনা ভাইরাস থেকে অসহায় মানুষ যাতে বাঁচতে পারে সে জন্য আমাদের সংগঠনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করেছি।

তিনি আরও বলেন, গোলাপগঞ্জে সংগঠকদের সংগঠন গোলাপগঞ্জ সামাজিক সংগঠন ঐক্য পরিষদের দায়িত্বশীলদের ধন্যবাদ জানাই। কেননা আমার স্বেচ্ছাসেবক পাঠশালার বিগত দিনের কর্মকান্ড দেখে গোলাপগঞ্জ সামাজিক সংগঠন ঐক্য পরিষদের পক্ষ থেকে উপহার স্বরুপ অর্ধ শতাধিক মাস্ক প্রদান করে। যার ফলে আজকে আমরা সুষ্ঠু ভাবে মাস্ক বিতরণ করেছি।

শেয়ার করুনঃ