রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ এর অত্যন্ত ভাইব্রেন্ট রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট রোটারি ইয়ার লাঞ্চিং ২০২০-২১ উপলক্ষে মাতৃসদন বিনোদিনী হাসপাতালের চিকিৎসক ও নার্স দের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে পিপিই ও মাস্ক বিতরন করে। পাশাপাশি আবহাওয়া ও জলবায়ু বসবাসের উপযোগী করে তোলার লক্ষে পরিবেশ সুরক্ষায় বছর ব্যাপী বৃক্ষরোপণ কর্মসুচির শুভ উদ্বোধন করে।

নগরীর পশ্চিম দরগামহল্লায় একটি অভিজাত হোটেলে পিপিই ও মাস্ক প্রদান অনুষ্ঠান ও সিলেট আলিয়া মাদ্রাসা প্রাঙ্গনে বৃক্ষরোপণ কর্মসুচির উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট গভর্নর ড: বেলাল উদ্দিন আহমেদ।

ক্লাব প্রেসিডেন্ট রেহান উদ্দিন রায়হানের সভাপতিত্বে ও সেক্রেটারি আব্দুল বাছিত এর পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিডিজি শহীদ আহমদ চৌধুরী, ডিস্ট্রিক্ট সেক্রেটারি আহমেদ রেজাউল করিম জুবায়ের, এডিশনাল লে: গভর্নর ড: তুফায়েল আহমেদ, জোন কো- অর্ডিনেটর পিপি কবির উদ্দিন, গভর্নরস সেস্পাল এইড পিপি আজিজুর রহমান, প্রেসিডেন্ট ইলেক্ট সাইফুর রহমান, ভাইস প্রেসিডেন্ট ইকবাল হোসাইন, রেজাউল করিম, আসাদুজ্জামান রনি প্রমুখ।

এছাড়াও গতকাল নিয়মিত সাপ্তাহিক সভায় মর‍্যাল প্যারেন্টিং ইন কোভিড- ১৯ বিষয়ক সেমিনার অনুষ্টিত হয়। ক্লাব প্রেসিডেন্ট রেহান উদ্দিন রায়হানের সভাপতিত্বে ও সেক্রেটারি রোটা আব্দুল বাছিতের পরিচালনায় সেমিনারে গেস্ট স্পীকার ছিলেন শাবির রাষ্টবিজ্ঞান বিভাগের প্রফেসর ড নজরুল ইসলাম,।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন পিপি এম নুরুল হক সোহেল, এসাইন জোন কো অর্ডিনেটর পিপি কবির উদ্দিন, ডেপুটি গভর্নর পিপি ইয়াকুতুল গনি ওসমানী, এসিস্ট্যান্ট গভর্নর পিপি ফাহিম আহমেদ চৌধুরী , পিপি আজিজুর রহমান, পিপি আবু সুফিয়ান, আইপিপি সুহাদ রব চৌধুরী, প্রেসিডেন্ট ইলেক্ট সাইফুর রহমান, রোটা আক্তার চৌধুরী রুবেল, ইঞ্জি মঈনুল ইসলাম চৌধুরী, রোটা দেওয়ান রুশো চৌধুরী, রোটা তানভীর বক্স, ট্রেজারার ইখতিয়ার আহমদ চৌধুরী, রোটা কাজি আব্দুল জলিল খান, রোটা আসাদুজ্জামান রনি রোটা জাফর তাইয়ার, রোটা মাযহারুল হক প্রমুখ। আরো উপস্থিত ছিলেন তরুন সাংবাদিক শেখ জাহিদ হাসান, রোটার‍্যাক্টর ইসলাম উদ্দিন প্রমুখ।

শেয়ার করুনঃ