কানাইঘাট প্রতিনিধি: বিশ্ব জনসংখ্যা দিবস-২০২০ উপলক্ষে শনিবার (১১ জুলাই) সকাল ১১টায় সিলেট বিভাগীয় পরিবার পরিকল্পনা কার্যালয় মিলনায়তনে এক আলোচনা সভা শেষে পরিবার পরিকল্পনা কার্যক্রমে বিশেষ অবদানের জন্য সিলেট বিভাগের শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠানের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এতে ইউনিয়ন পর্যায়ে পরিবার পরিকল্পনায় বিভাগীয় শ্রেষ্ঠ ইউনিয়ন হিসাবে নির্বাচিত হয়েছে সিলেটের কানাইঘাট উপজেলার ৩নং দিঘীরপার পূর্ব ইউনিয়ন পরিষদ।

পরিবার পরিকল্পনা অধিদপ্তর সিলেট বিভাগের পরিচালক (যুগ্ম সচিব) মো: কুতুব উদ্দিনের সভাপতিত্বে এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মো: মশিউর রহমান এনডিসি।

অনুষ্ঠানে কানাইঘাট উপজেলার ৩নং দিঘীরপার পূর্ব ইউনিয়ন পরিষদ পরিবার পরিকল্পনা কার্যক্রমে বিশেষ অবদানের জন্য সিলেট বিভাগের শ্রেষ্ঠ ইউনিয়ন নির্বাচিত হওয়ায় দিঘীরপার পূর্ব ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজলের হাতে সম্মনা স্বারক ও প্রশংসা পত্র তুলে দেন সিলেটের বিভাগীয় কমিশনার মো: মশিউর রহমান এনডিসি। অনুষ্ঠানে পরিবার পরিকল্পনা অধিদপ্তর সিলেট বিভাগের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে পরিবার পরিকল্পনা কার্যক্রমে কানাইঘাটের ৩নং দিঘীরপার পূর্ব ইউনিয়ন সিলেট বিভাগের শ্রেষ্ঠ ইউনিয়ন নির্বাচিত হওয়ায় দিঘীরপার পূর্ব ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল-সহ তার ইউনিয়ন পরিষদকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলিম উদ্দিন আলিম, সাধারণ সম্পাদক আবুল হাসনাত রুহিন ও কোষাধ্যক্ষ মো: ওহিদুল ইসলাম।

শেয়ার করুনঃ