করোনাভাইরাস প্রতিরোধে সরকারের বিভিন্ন বাহিনীর পাশাপাশি জীবনের ঝুঁকি নিয়ে পেশাগত দায়িত্ব পালন করছেন গোলাপগঞ্জ উপজেলার সাংবাদিকরা। সংবাদ সংগ্রহের সময় ভাইরাস থেকে সুরক্ষার জন্য জিবি টেলিভিশনের সকল সাংবাদিকদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও মাস্ক দিলেন আল গনি ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশনের চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন।

গতকাল মঙ্গলবার (২১ জুলাই) বিকাল ৫টায় জিবি টিলিভিশনের অফিসে জিবি টিভি চেয়ারম্যান খন্দকার বদরুল আলমের সভাপতিত্বে ও জহিরুল হকের সঞ্চালনায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন অনলাইন প্রেসক্লাবের সভাপতি আব্দুল জলিল, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী, অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আজিজ খান, আল গনি ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশনের পরিকল্পনা ও পরিচালক বেলাল উদ্দিন, রাজু আহমদ, শেখ রুহেল, আব্দুল মুমিত রণি, ইমতিয়াজ হোসেন, জাবেদ আহমদ প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, দেশে যখন কোন দূর্যোগ দেখা দিয়েছে, সর্বপ্রথম প্রবাসীরা এগিয়ে এসেছেন। করোনাকালীন সময়ে আমরা দেখেছি গরীব, অসহায় বা কর্মহীন মানুষের মাঝে দুহাত ভরে নগদ অর্থসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করেছেন এই সব প্রবাসীরা। আল গনি ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশনের চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন আমার জানামতে গোলাপগঞ্জে সর্বপ্রথম সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা পিপিই প্রদান করেছেন।এতে সাংবাদিকরা নিবিগ্নে সংবাদ সংগ্রহ করতে পারবেন। শুধু তাই নয় শুনেছি তিনি গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে বিভিন্ন জায়গায় চক্ষু শিবির, ডায়বেটিকস ও হাইপারটেনশন ক্যাম্প, পাইলস অশ্ব গেজ পরীক্ষাসহ মা ও শিশু পরিচর্যা কেন্দ্রের মাধ্যমে মানুষকে সেবা দিয়ে যাচ্ছেন। এজন্য সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি এই সব প্রবাসী ভাইদের।

শেয়ার করুনঃ